রবিবার, ২৮ মে, ২০২৩ ০০:০০ টা

গামছা পেঁচানো মায়ের লাশ, পাশে শিশুর কান্না

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরের কোনাবাড়ীতে শিশুর কান্নার উৎস খুঁজতে গিয়ে দরজাবদ্ধ ঘর থেকে গলায় গামছা পেঁচানো এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে নিহতের স্বামী পলাতক। গতকাল মহানগরীর কোনাবাড়ী থানার দক্ষিণ হরিণারচালার ভাড়া বাড়ি থেকে ওই লাশ উদ্ধার করা হয়।

নিহতের নাম মোছা. মরিয়ম খাতুন (৩৩)। তিনি দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার হরিপুর গ্রামের মৃত সফিজ উদ্দিনের মেয়ে। তার স্বামী মো. জয়নাল যাত্রীবাহী আজমেরী পরিবহন সার্ভিসের সুপারভাইজার।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছেন, গাজীপুরের কোনাবাড়ী থানার দক্ষিণ হরিণারচালা গ্রামের মো. ইকবাল হোসেনের বাড়িতে স্ত্রী মোছা. মরিয়ম খাতুন ও চার বছরের সন্তান নুসরাত জাহান মায়াকে নিয়ে ভাড়া থাকেন জয়নাল। শুক্রবার রাতে খাবার খেয়ে তারা ঘুমিয়ে পড়েন। পরদিন (গতকাল) সকালে পাশের রুমের ভাড়াটিয়ারা মরিয়মের শিশু সন্তান মায়ার ডাকাডাকি ও কান্নাকাটির শব্দ শুনতে পেয়ে এগিয়ে গিয়ে ঘরের দরজা বাইরে থেকে ছিটকিনি দিয়ে বন্ধ দেখতে পান। তারা দরজা খুলে ভিতরে ঢুকে ঘরের মেঝেতে গলায় গামছা পেঁচানো মরিয়মের লাশ পড়ে থাকতে দেখেন। জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এর মাধ্যমে খবর পেয়ে কোনাবাড়ী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

এ সময় নিহতের স্বামী জয়নালকে ঘরে পাওয়া যায়নি। গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কোনাবাড়ী থানার ওসি কে এম আশরাফ উদ্দিন বলেন, দাম্পত্য কলহের জেরে শুক্রবার রাতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর জয়নাল পালিয়ে যান বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ খবর