শিরোনাম
সোমবার, ২৯ মে, ২০২৩ ০০:০০ টা
ভোট জমছে সিলেট বরিশালে

আরিফের বাসায় আনোয়ার ব্যবসায়ীদের দ্বারে বাবুল

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আরিফের বাসায় আনোয়ার ব্যবসায়ীদের দ্বারে বাবুল

সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী। গতকাল সকালে আনোয়ারুজ্জামান চৌধুরী নগরীর কুমারপাড়ার আরিফুল হকের বাসায় গিয়ে তার সঙ্গে দেখা করেন। তাকে স্বাগত জানান মেয়র আরিফ ও তার সহধর্মিণী শ্যামা হক চৌধুরী। শুভেচ্ছা বিনিময় শেষে দুই চৌধুরী সিটি করপোরেশনের বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন। এ সময় আনোয়ারুজ্জামান চৌধুরী বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীর দোয়া, সমর্থন  ও সার্বিক সহযোগিতা চান। নির্বাচনের পরিবেশ না থাকা এবং ইভিএম নিয়ে সংশয় প্রকাশ করে বর্তমান মেয়র ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য আরিফুল হক চৌধুরী নির্বাচন থেকে সরে দাঁড়ান। গত ২০ মে তিনি রেজিস্ট্রারি মাঠে জনসভা করে নির্বাচন বর্জনের ঘোষণা দেন। নগরবাসীকেও ভোট বর্জনের আহ্বান জানান তিনি।

এদিকে গতকাল দিনভর ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ করেছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল। সকাল থেকে তিনি নগরীর জিন্দাবাজার, বারুতখানা, জল্লারপাড় ও বন্দরবাজারসহ বিভিন্ন স্থানে ব্যবসায় প্রতিষ্ঠানে গিয়ে ব্যবসায়ীদের সঙ্গে গণসংযোগ করেন। এ সময় বাবুল বলেন, তিনি নির্বাচিত হলে নগরভবন হবে ব্যবসায়ীবান্ধব। ব্যবসা-বাণিজ্যের ক্ষতি হয় এমন কোনো সিদ্ধান্ত নগরভবন থেকে নেওয়া হবে না। মেয়র নির্বাচিত হলে তিনি ব্যবসায়ীদের সুখে-দুঃখে পাশে থাকবেন। বাবুল বলেন, তিনি সিলেটের স্থায়ী বাসিন্দা। নির্বাচনের পর কিংবা দুঃসময়ে নগরবাসীকে ফেলে রেখে দেশের বাইরে কোথাও চলে যাওয়ার কোনো আশঙ্কা নেই। তাই সুখ-দুঃখের সাথী হিসেবে আগামী নির্বাচনে লাঙ্গল প্রতীকে সবাইকে আস্থা রাখার আহ্বান জানান তিনি।

অন্যদিকে, ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়র প্রার্থী হাফেজ মাওলানা মাহমুদুল হাসান গতকাল নগরীর বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন। ২৪ নম্বর ওয়ার্ডের সাদারপাড়ায় তিনি ব্যবসায়ীসহ সাধারণ জনগণের সঙ্গে সাক্ষাৎ করে তার দলীয় প্রতীক হাতপাখার পক্ষে সমর্থন চান। মাওলানা মাহমুদুল হাসান বলেন, ‘বর্তমান সরকারের জুলুম ও দুর্নীতির ভুক্তভোগী সারা দেশের মানুষ। তাই দেশের বিভিন্ন স্থানে মানুষ সরকারদলীয় প্রার্থীদের প্রত্যাখ্যান করছে। সিলেট নগরবাসীও এবার নির্বাচনে সরকারের অপকর্মের জবাব দেবেন। দুর্নীতিমুক্ত একটি নগরভবন উপহার পেতে তারা অবশ্যই হাতপাখায় তাদের আস্থা রাখবেন।’

সর্বশেষ খবর