বুধবার, ৭ জুন, ২০২৩ ০০:০০ টা

মুক্তিপণের জন্যই পাহাড়ে নিয়ে হত্যা তিন যুবককে

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজারের টেকনাফে পাহাড়ের ঝিরি থেকে তিন যুবকের অর্ধগলিত লাশ উদ্ধারের ঘটনায় গ্রেফতার দুই রোহিঙ্গা শফি আলম ও আরাফাত কক্সবাজারের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। তারা বলেছেন, মুক্তিপণের জন্য ওই তিন যুবককে এক তরুণীর মাধ্যমে ডেকে নিয়ে টেকনাফের পাহাড়ে হত্যা করা হয়। পরে লাশ তিনটি পাহাড়ের ঝিরিতে ফেলে দেওয়া হয়।

আদালতের বিচারক শ্রীজ্ঞান তঞ্চঙ্গ্যা শনিবার দুজনের জবানবন্দি গ্রহণ করেন। এ দুই রোহিঙ্গা টেকনাফের মোচনী রোহিঙ্গা আশ্রয়শিবিরের বাসিন্দা। মামলার তদন্তসংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

পুলিশ জানায়, ১৩ মে শফি আলম ও আরাফাতকে গ্রেফতার করা হয়। নিহত জমির হোসেনের মুঠোফোন শফির কাছ থেকে উদ্ধার করা হয়েছিল। বৃহস্পতিবার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শফি আলম ও আরাফাতকে জেলা কারাগার থেকে টেকনাফ থানায় নিয়ে আসে। আদালত এ দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য চার দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

রিমান্ড দুই দিনে শেষ করার কথা জানিয়ে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হালিম বলেন, গ্রেফতার দুই রোহিঙ্গা আদালতে হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

সর্বশেষ খবর