Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ২৫ এপ্রিল, ২০১৯ ২০:১৯

মোদির সঙ্গে সিনেমা দেখা অন্য রকম অভিজ্ঞতা : অমিতাভ

অনলাইন ডেস্ক

মোদির সঙ্গে সিনেমা দেখা অন্য রকম অভিজ্ঞতা : অমিতাভ
মোদি-অমিতাভ

ভারতের বিরোধী দলের নেতৃত্বের সঙ্গে সম্পর্ক থেকে মায়ের কথা। সিনেমা থেকে খেলাধুলা। খিলাড়ি কুমারের সঙ্গে মোদির আলাপচারিতায় উঠে এসেছিল নানা প্রসঙ্গ। অকপটে উত্তর দিয়েছেন বিজেপির পোস্টার বয়। যা নিয়ে ভারতজুড়ে চলে নানা আলোচনা। সেই আলোচনাকে তুলে ধরেই টুইট করলেন অমিতাভ বচ্চন।

মোদির উদ্দেশ্যে অভিনেতা অক্ষয় কুমার প্রশ্ন করেন তার প্রিয় বলিউড ফিল্ম কোনটি। সিনেমা দেখা নিয়ে তার নানা অভিজ্ঞতার কথাও জানতে চাওয়া হয়। উত্তরে মোদি জানান, তিনি সাধারণত হলে গিয়েই সিনেমা দেখতে বেশি পছন্দ করেন।

কম বয়সে গ্রামের সিনেমা হলে গিয়েই সিনেমা দেখছেন তিনি। তবে সাম্প্রতিক অভিজ্ঞতা জানাতে গিয়ে উঠে আসে ভারতীয় সিনেমার সর্বকালের সেরা অমিতাভ বচ্চনের নাম ও তার অভিনীত সিনেমার কথা।

মোদি জানান, গুজরাটের মুখ্যমন্ত্রী থাকাকালে তিনি বিগ বি’র সঙ্গে বসে ‘পা’ দেখেছিলেন। এছাডা় অতি-সম্প্রতি অভিনেতা অনুপম খের সঙ্গে দেখেছি ‘ওয়েডনেসডে।’ সন্ত্রাসবাদকে বিষয় করে তৈরি হয় এই সিনেমা।

মোদির সঙ্গে বসে সিনেমা দেখার সেই অভিজ্ঞতার কথা এদিন টুইটে জানান বিগ বি। তিনি লেখেন, একেবারে অন্য ধরনের প্রথম অভিজ্ঞতা ছিল মোদির সঙ্গে বসে সিনেমা দেখা। প্রধানমন্ত্রীর সাক্ষাৎকার নেয়ার জন্য ৭৬ বছরের অভিনেতা বাহবা দেন অক্ষয় কুমারকেও।

বিডি প্রতিদিন/২৫ এপ্রিল ২০১৯/আরাফাত


আপনার মন্তব্য