শিরোনাম
প্রকাশ : ১৮ জানুয়ারি, ২০২০ ২২:৩৯

‘শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে’

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

‘শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে’

শেখ হাসিনার সাহসী ও দূরদর্শী নেতৃত্বের কারণে আজ উন্নয়নশীল দেশের তালিকায় স্থান করে নিয়েছে বাংলাদেশ এবং তার নেতৃত্বেই বাংলাদেশ উন্নত দেশের তালিকায় স্থান করে নেবে বলে জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

শনিবার চট্টগ্রামের রাউজানের নোয়াজিষপুর অদুদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবন উদ্বোধন উপলক্ষে আয়োজিত সভায় মন্ত্রী এসব কথা বলেন।

তিনি বলেছেন, সিটি নির্বাচনসহ সব ধরনের নির্বাচন সুষ্ঠু করতে সরকার বদ্ধপরিকর। শত বাধা-বিপত্তি, হত্যার হুমকি, নানা প্রতিকূলতা উপেক্ষা করে শেখ হাসিনা মানুষের ভাত ও ভোটের অধিকার আদায়ের জন্য জীবনভর সংগ্রাম করেছেন। তার আত্মত্যাগের কারণেই বাংলাদেশ আজ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়াতে সক্ষম হয়েছে। তার নেতৃত্বেই দেশের আর্থ-সামাজিক খাতে অভূতপূর্ব অগ্রগতি সাধিত হয়েছে।

অনুষ্ঠানে রেলপথ মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সভাপতি এবং রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী বলেন, রাউজান এখন হরতাল, চাঁদাবাজ মুক্ত। এখানে সন্ত্রাসীদের কোনো স্থান নেই।

অনুষ্ঠানে রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী সুশংকর চন্দ্র, স্থানীয় সরকার বিভাগ চট্টগ্রাম জেলার উপ-পরিচালক ইয়াছমিন পারভিন তিবরীজি, নোয়াজিষপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরোয়ার্দী সিকদার বক্তব্য দেন।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর