শিরোনাম
প্রকাশ : ৮ জুলাই, ২০২১ ১৮:৫৯
প্রিন্ট করুন printer

আবিষ্কারের আগেই টিকার জন্য বুকিং দিয়েছিলেন শেখ হাসিনা: শ ম রেজাউল করিম

পিরোজপুর প্রতিনিধি

আবিষ্কারের আগেই টিকার জন্য বুকিং দিয়েছিলেন শেখ হাসিনা: শ ম রেজাউল করিম
Google News

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, করোনার টিকা আবিষ্কারের আগেই টিকার জন্য বুকিং দিয়েছিলেন শেখ হাসিনা। এজন্য ভারত ও ব্রাজিলের চেয়ে বাংলাদেশের অবস্থা এখনো ভালো। বাংলাদেশে নতুন করে ৪৫ লাখ ডোজ টিকা এসেছে। আরও টিকা আসবে। শ্রীলংকার মতো উন্নত দেশকে বাংলাদেশ ঋণ দিচ্ছে।

পিরোজপুরে করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে আজ বৃহস্পতিবার ভার্চ্যুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী। 

এ সময় তিনি বলেন, করোনাকালে শেখ হাসিনা দেশের মানুষকে চিকিৎসা ও খাওয়ার ব্যবস্থা করেছেন। দেশের ক্রান্তিকালে বিভিন্ন পেশার ক্ষতিগ্রস্তদের মানবিক সহায়তা একটি ভালো উদ্যোগ। পিরোজপুরে করোনা পরিস্থিতি নিয়ে উদ্বেগ জানিয়ে মন্ত্রী বলেন, আমরা চেষ্টা করছি স্বাস্থ্য বিধি মেনে করোনা পরিস্থিতি মোকাবেলা করার। ৪৫ লাখ ডোজ টিকা এসেছে। আরও টিকা আসবে।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। 

এসময় করোনা মহামারীতে ক্ষতিগ্রস্ত জেলার ১৫০ পরিবহন শ্রমিক, ১৫০ অটোচালক, ২৩৫ দোকান কর্মচারী, নরসুন্দর, সুইপার, ধোপা এবং হোটেল শ্রমিকসহ মোট ৬৭৫ ব্যক্তির মাঝে পিরোজপুরে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর