১৯ অক্টোবর, ২০২১ ১৯:৩৮

‘ঘাতকরা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির অপচেষ্টায় লিপ্ত’

চাঁদপুর প্রতিনিধি

‘ঘাতকরা দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরির অপচেষ্টায় লিপ্ত’

শিক্ষামন্ত্রী ডা, দীপু মনি এমপি বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে একটি মহল দেশকে অস্থিতিশীল করতে চায়। দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে চায়। সরকার ও তার সম্মানকে ক্ষুণ্ণ করতে চায়, বলেই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চেষ্টা করছে। 

আজ মঙ্গলবার দুপুরে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

শিক্ষামন্ত্রী বলেন, ৭১ ও ৭৫’র ঘাতকরা আবারও দেশে অস্থিতিশীল পরিবেশ তৈরি করার অপচেষ্টায় লিপ্ত হচ্ছে। তারা সবাই কি এক ও অভিন্ন নয়। স্বাধীনতাবিরোধী, দেশ-বিরোধী, দেশকে অস্থিতিশীল করার ষড়যন্ত্রকারীরা সবাই এক এবং অবিচ্ছিন্ন।

তিনি আরও বলেন, সকল অপরাধী তার অপরাধের কিছু না কিছু একটা প্রমাণ এবং নমুনা রেখে যায়। এই ধরনের প্রতিটি নাশকতার পেছনে এক এবং অভিন্ন নমুনা কিন্তু আমরা দেখি। কারণ সেই অপশক্তি আজও সক্রিয়।

সমাবেশে আরও বক্তব্য রাখেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব ওসমান গনি পাটোয়ারী, জেলা আওয়ামী লীগের সভাপতি নাসির উদ্দীন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, মতলব দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান বিএইচ এম কবির আহম্মেদ, চাঁদপুর পৌর মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর