৬ জুলাই, ২০২২ ০০:২৭

নতুন ভবনে মন্ত্রণালয়ের কর্মপরিবেশ নিশ্চিত হবে, আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর

অনলাইন ডেস্ক

নতুন ভবনে মন্ত্রণালয়ের কর্মপরিবেশ নিশ্চিত হবে, আশাবাদ পররাষ্ট্রমন্ত্রীর

সংগৃহীত ছবি

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন আশাবাদ ব্যক্ত করে বলেছেন, পররাষ্ট্র মন্ত্রণালয়ের নবনির্মিত ৮ তলা ভবন সম্পন্ন হওয়ায় মন্ত্রণালয়ের বিভিন্ন দপ্তর, উইং ও অন্যান্য শাখার জন্য স্থানসংকুলানের চাহিদা অনেকাংশে পূরণ হবে এবং আধুনিক সুবিধাবিশিষ্ট কর্মপরিবেশ নিশ্চিত করা যাবে।  

মঙ্গলবার (৫ জুলাই) বিকালে রাজধানীর সেগুনবাগিচায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের নতুন এই ভবন পরিদর্শনের সময় ভবনটি নির্মাণকাজের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাদের সাথে কথা বলে তিনি এই আশাবাদ ব্যক্ত করেন। ভবনটি পরিদর্শনের সময় পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাপরিচালক (সাধারণ সেবা) মোহাম্মদ হজরত আলী খান, মহাপরিচালক (প্রশাসন) ডি এম সালাহ উদ্দিন মাহমুদ এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় তিনি ভবনটির নির্মাণ কাজ সম্পন্ন হওয়ায় এবং প্রধানমন্ত্রী কর্তৃক আগামী বৃহস্পতিবার (৭ জুলাই) ভবনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধনের সকল প্রস্তুতি সম্পন্ন করায় সংশ্লিষ্টদের প্রতি ধন্যবাদ জানান। উল্লেখ্য, পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেন ভবনটির নির্মাণ কাজের বিভিন্ন পর্যায়ে কাজের অগ্রগতি দেখতে ইতিপূর্বে বেশ কয়েকবার আকস্মিক পরিদর্শন করেন এবং যথাসময়ে নির্মাণ কাজ সম্পন্নের জন্য আন্তরিকভাবে কাজ করতে সংশ্লিষ্টদের তাগিদ দেন।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর