শিরোনাম
২০ ডিসেম্বর, ২০২৩ ১৭:০৭

বিএনপি নেতাকর্মীদের বাসার পানি-বিদ্যুৎ বন্ধ হলে কী করবে, প্রশ্ন স্বরাষ্ট্রমন্ত্রীর

অনলাইন ডেস্ক

বিএনপি নেতাকর্মীদের বাসার পানি-বিদ্যুৎ বন্ধ হলে কী করবে, প্রশ্ন স্বরাষ্ট্রমন্ত্রীর

সংগৃহীত ছবি

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেন, যারা অসহযোগ আন্দোলন করছে, তাদের বাসার বিদ্যুৎ যদি চলে যায়, পানি যদি বন্ধ হয়ে যায়, যেহেতু তারাই চাচ্ছে বিদ্যুৎ ও পানি বন্ধ হয়ে যাক, সরকার অচল হয়ে পড়ুক, তাহলে কী হবে?

বুধবার দুপুরে সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমন পাল্টা প্রশ্ন রাখেন স্বরাষ্ট্রমন্ত্রী।

সরকারকে এখন থেকে আর কোনো সহযোগিতা না করতে প্রশাসন ও দেশবাসীকে আহ্বান জানিয়েছে বিএনপি। একই সঙ্গে আগামী ৭ জানুয়ারির ভোট বর্জনসহ সরকারকে সব ধরনের কর, খাজনা এবং পানি, গ্যাস ও বিদ্যুতের বিল দেওয়া স্থগিত রাখার অনুরোধও জানিয়েছে দলটি।

এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, বিএনপির এত নাশকতার পরও মানুষ যখন নির্বাচনমুখী হয়েছে, উৎসবমুখর পরিবেশের দিকে যাচ্ছে, সারাদেশে যখন ভোটের আমেজ তৈরি হয়েছে, তখনই তারা আবার অসহযোগ আন্দোলন করছে। আমার প্রশ্ন, যারা এ অসহযোগ আন্দোলন করছে, তাদের বাসার বিদ্যুৎ যদি চলে যায়, পানি যদি বন্ধ হয়ে যায়, যেহেতু তারাই চাচ্ছে, বিদ্যুৎ ও পানি বন্ধ হয়ে যাক, সরকার অচল হয়ে পড়ুক, তাহলে কী হবে? তারা কি বুঝতে পারছেন, গ্যাস, বিদ্যুৎ ও পানি বিল না দিলে ওয়াসা ও বিদ্যুৎ বিভাগ সাধারণ জনগণের ক্ষেত্রে যা করে, তাদের ক্ষেত্রেও তা করবে। তাহলে কী হবে? সেটিও তাদের চিন্তায় আনা উচিত।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জনগণ বিএনপির সম্পর্কে জানে, তাদের ডাকে জনগণ কোনো প্রতিক্রিয়া দেখাবে না। জনগণ সময়মতো সুষ্ঠু নির্বাচনে অংশ নিয়ে সময়মতো ভোট দেবে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর