৪ আগস্ট, ২০২০ ১৬:৩০

উড়ে এসে নারীর উপর পড়লেন অটোচালক, ভিডিও ভাইরাল

অনলাইন ডেস্ক

উড়ে এসে নারীর উপর পড়লেন অটোচালক, ভিডিও ভাইরাল

সংগৃহীত ছবি

কয়েক দিন আগের ঘটনা। ভারতের বেঙ্গালুরুর একটি সিসিটিভি ফুটেজ ভাইরাল হলে মানুষ হতবাক হয়ে যায়। ভিডিওতে দেখা যায়, সুনীতা নামের ওই নারী ক্রসিং ধরে যখন রাস্তা পার হচ্ছিলেন, ঝড়ের বেগে তার দিকে উড়ে আসে একজন মানুষ। হ্যাঁ উড়েই এসেছিলেন অটোচালক!

আসলে একটি বিদ্যুতের তারে তার পা লাগার ফলে তিনি তারটি সরানোর চেষ্টা করছিলেন। চেষ্টা করার সঙ্গে সঙ্গেই ছিটকে যান তিনি। 

ভিডিওতে দেখা যায়, বিদ্যুতের তারে জড়িয়ে শূন্যে উড়ে আসছেন তিনি ঝড়ের গতিতে। কিছু বোঝার আগেই সুনীতার গায়ে আছড়ে পড়েন তিনি। এতে তৎক্ষণাৎ জ্ঞান হারান সুনীতা। মারাত্মকভাবে আহত হন তিনি। রক্তে ভেসে যায় সুনীতার শরীর। স্থানীয় একটি হোটেলে কাজ করতেন সুনীতা। প্রত্যক্ষদর্শীরা প্রায় সঙ্গে সঙ্গেই জমায়েত হন। তার স্বামী কৃষ্ণমূর্তি খবর পেয়ে ছুটে যান স্ত্রীর কাছে। তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

৫২টি সেলাই দিতে হয়েছে সুনীতার মাথায়। চিকিৎসরা বলছেন, আপাতত তিনি বিপদমুক্ত। যদিও ব্যাপক ভয় পেয়েছেন তিনি। এই ভয় কাটতে সময় লাগবে বরে জানিয়েছেন চিকিৎসকরা।

অটোচালকও শেষ পর্যন্ত প্রাণে বেঁচে গেছেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে, অটোর সঙ্গে আটকে গিয়েছিল ঝুলে পড়া তার। তিনি যেই তারটি সরাতে যান আরেকটি গাড়ির কারেণ তারে প্রচণ্ড শক্তিতে টান খায়। তাতেই ঝড়ের গতিতে চালক উড়তে থাকেন।

সূত্র: ব্যাঙ্গালোর মিরর

 


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর