১২ জানুয়ারি, ২০২২ ০৩:৫০

লোনের আবেদন খারিজ, রেগে ব্যাংকেই আগুন ধরিয়ে দিলেন যুবক!

অনলাইন ডেস্ক

লোনের আবেদন খারিজ, রেগে ব্যাংকেই আগুন ধরিয়ে দিলেন যুবক!

সংগৃহীত ছবি

কথায় বলে, বাস্তব কল্পনার চেয়েও অদ্ভুত। বাস্তবের কিছু ঘটনা সত্যিই মানুষকে অবাক করে দেয়। ঠিক যেমন অবিশ্বাস্য কাণ্ড ঘটিয়ে সকলকে চমকে দিলেন ভারতের কর্ণাটকের এক যুবক। লোনের আবেদন খারিজ হওয়ায় ব্যাংকেই নাকি আগুন ধরিয়ে দিলেন তিনি। ঘটনা কর্ণাটকের হাভেরি জেলার। 

পুলিশ সূত্রে জানা যায়, রত্তিহলির বাসিন্দা ওয়াসিম মোল্লা নামের ওই যুবক গত শনিবার গভীররাতে এই কাণ্ড ঘটান। কানাড়া ব্যাংকের কাছে লোনের আবেদন জানিয়েছিলেন ৩৩ বছরের ওই যুবক। কিন্তু কাগজপত্র দেখার পর ব্যাংক জানিয়ে দেয় যে তাকে লোন দেওয়া সম্ভব নয়। অনেক অনুরোধ করেও মেলেনি সাড়া। আর তাতেই রেগে যান ওয়াসিম। সেই সময় সেখান থেকে বিদায় নিলেও গত শনিবার রাতে আবার ব্যাংকে ফেরেন তিনি। 

পুলিশ জানায়, প্রথমে হেদুগোন্ডা গ্রামের ওই ব্রাঞ্চের জানালা ভাঙেন ওয়াসিম। তার ভিতরে ছিটিয়ে দেন পেট্রল। আর তারপরই ধরিয়ে দেন আগুন। দাউদাউ করে জ্বলে ওঠে ব্যাংক। পথচারীরা অগ্নিকাণ্ডের ঘটনা লক্ষ্য করেন। ধোঁয়া বের হতে দেখেন বিল্ডিং থেকে। তখন তারাই পুলিশে খবর দেন। সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে আসে পুলিশ ও ফায়ার সার্ভিস। 

আগুন নিয়ন্ত্রণে আসার পর জানা যায়, ব্যাংকের প্রায় ১২ লক্ষ টাকার ক্ষতি হয়। পাঁচটি কম্পিউটার, পাখা, আলো, পাসবুক প্রিন্টার, ক্যাশ গোনার মেশিন, নথিপত্র, সিসিটিভি ও ক্যাশ কাউন্টার আগুনে ঝলসে যায়। ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে ওয়াসিমকে। তার বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪৩৬, ৪৭৭, ৪৩৫ ধারায় মামলা দায়ের করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ আল সিফাত

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর