রবিবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

Dhaka Regency Gi Grand Summit -1 G Splendor+ IBS এবং i3S এর আনুষ্ঠানিক উদ্বোধন সম্প্রতি সম্পন্ন হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিটল নিলয় গ্রুপের চেয়ারম্যান আব্দুল মাতলুব আহমাদ এবং ব্যবস্থাপনা পরিচালক আবদুল মুসাব্বির আহমেদ।


 

নেস্লে বাংলাদেশ লিমিটেড ও ব্যান্ড দল শূন্য এক সঙ্গে নিয়ে আসছে  ‘নেস্ক্যাফে প্রেজেন্টস শূন্য আনপ্লাগ্ড’- শূন্য ব্যান্ডের প্রথম আনপ্লাগ্ড গানের সিরিজ। সম্প্রতি এ সংক্রান্ত একটি চুক্তি সম্পাদন হয়।


 

ইউনিলিভারের ’ডিএফ আই ডি’ ও ‘আরন্সটন এন্ড ইয়ং’ এর যৌথ উদ্যোগ ‘ট্রান্সফর্ম’ দেশের আটটি প্রতিষ্ঠানের অভিনব উদ্যোগ বাস্তবায়নে অনুদান প্রদান করেছে। সামাজিক উন্নয়নে অভিনব সামাজিক ব্যবসাকে উদ্বুদ্ধ করাই ট্রান্সফর্ম-এর উদ্দেশ্য।


 

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের ঢাকা নর্থ ও সিলেট জোনের এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন এবং মানি লন্ডারিং ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ক কর্মশালা সম্প্রতি অনুষ্ঠিত হয়। উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম।


 

সম্প্রতি কমিউনিটি ব্যাংকের প্রধান কার্যালয়ে কমিউনিটি ব্যাংক এবং অ্যাসিউর বিল্ডার্স-এর মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়। এই চুক্তির মাধ্যমে কমিউনিটি ব্যাংক তার গ্রহকদের শুধুমাত্র নগর কেন্দ্রিক নয় এর বাইরেও বাসস্থান নির্মাণের সুবিধা প্রদান করবে। -বিজ্ঞপ্তি।

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর