মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

শরিয়াহ্ভিত্তিক আধুনিক প্রযুক্তিনির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে স্বাস্থ্যবিধি মেনে চট্টগ্রামের সাতকানিয়ায় ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর বাজালিয়া উপশাখা উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের প্রধান কার্যালয়, ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপশাখা উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ. বি. এম. মোকাম্মেল হক চৌধুরী ।


 

 পেট্রোবাংলার বোর্ড রুমে বাংলাদেশ তৈল, গ্যাস ও খনিজ সম্পদ করপোরেশন (পেট্রোবাংলা) এবং The Hongkong and Shanghai Banking Corporation Limited (HSBC) এর মধ্যে আমদানিকৃত এলএনজির বিল নির্ধারিত সময়ে পরিশোধের নিশ্চয়তা বিধানকল্পে Clean Import Loan (CIL) in United States Dollar (USD) শিরোনামে একটি ঋণ চুক্তিপত্র স্বাক্ষরিত হয়।


 

আধুনিক ব্যাংকিং সেবার প্রতিশ্রুতি নিয়ে সাভারের হেমায়েতপুর ও মুন্সীগঞ্জের আল-আমিন বাজারে এনআরবি গ্লোবাল ব্যাংকের ২টি ইসলামিক ব্যাংকিং শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।


 

বিশ্বব্যাপী গ্রাহকদের কাছে সেরা প্রযুক্তি ও তারুণ্যের উপযোগী টু-হুইলার সরবরাহ করার প্রতিজ্ঞার সঙ্গে সঙ্গতি রেখে পৃথিবীর সবচেয়ে বড় টু-হুইলার উৎপাদক হিরো মোটোকর্প বাংলাদেশের বাজারের জন্য নতুন রূপে নিয়ে এলো Ignitor ১২৫সিসি মোটরসাইকেল। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর