শনিবার, ১১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

কর্পোরেট কর্নার

কর্পোরেট কর্নার

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করল আকিজ বশির গ্রুপ। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আকিজ বশির গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর শেখ বশির উদ্দিন এবং চেয়ারম্যান মিসেস মনোয়ারা বেগমসহ প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।


বিশ্ব কিডনি দিবস-২০২৩ উপলক্ষে রাজধানীর পান্থপথে বিআরবি হসপিটালস লিমিটেডে এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্য দিয়ে ‘কিডনি সেবা সপ্তাহ ২০২৩’-এর উদ্বোধন করা হয়


হিরো মটোর্কর্প লি. বাংলাদেশের বাজারে নিয়ে এলো চারটি জনপ্রিয় মডেলের রিফ্রেশ এডিশন। মডেলগুলো হচ্ছে : স্পেলেন্ডর প্লাস এক্সটেক, ইগনাইটর এক্সটেক, এইচ এফ ডিলাক্স, হাঙ্ক ১৫০আর (Splendor + XTEC, Ignitor FV XTEC, HF Deluxe BS4 i3S, Hunk 150R) যা মোটরসাইকেল সেগমেন্টে যোগ করেছে নতুন মাত্রা।


বাংলাদেশের আটজনের এক দল বাইকার ও ইউটিউবার ঢাকা থেকে টিভিএস অ্যাপাচি আরটিআর মডেলের মোটরসাইকেল ৩৫০০ কিলোমিটারেরও বেশি রাইড করে ইন্ডিয়ার পর্যটন নগরী গোয়ায় পৌঁছানোর এক অনন্য কৃতিত্ব অর্জন করেছেন।


অনলাইন অটোমেশনের মাধ্যমে গ্রাহকদের আরও দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে চলছে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ফ্রিজ কিনে ১০১টি পণ্য ফ্রি পেয়েছেন রামু উপজেলার জসিম উদ্দিন। -বিজ্ঞপ্তি

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর