প্রকাশ : ২৬ জুন, ২০১৯ ১৫:০৩
আপডেট : ২৬ জুন, ২০১৯ ১৫:১৩

ওয়ারেন্ট হলে ডিআইজি মিজান গ্রেফতার হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

ওয়ারেন্ট হলে ডিআইজি মিজান গ্রেফতার হবে:  স্বরাষ্ট্রমন্ত্রী
ফাইল ছবি
সাময়িক বরখাস্ত হওয়া ডিআইজি মিজানুর রহমানের বিরুদ্ধে সব কিছু আইনের মাধ্যমে সুরাহা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী মো. আসাদুজ্জামান খান কামাল।
 
বুধবার দুপুরে ফার্মগেট কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে আন্তর্জাতিক মাদক বিরোধী দিবসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।
 
মিজান দেশে আছে কিনা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী স্পষ্ট করে কিছু বলেননি। তিনি বলেন, তাকে সাময়িক বরখাস্ত বা যে কোন বিষয়ে আইনি প্রক্রিয়ায় চলে। যেহেতু সে একজন উচ্চ পদস্থ অফিসার। সে সাময়িক বরখাস্ত হয়েছে, এখন তার বিরুদ্ধে যে অভিযোগ রয়েছে এগুলি তদন্তের পরে- আইনের মাধ্যমে এর সুরাহা হবে।
 
গ্রেপ্তারের বিষয়ে আবার জানতে চাইলে মন্ত্রী বলেন, ওয়ারেন্ট ইস্যু হলেই, মানে সে আত্মসমর্পণ করবে কিংবা গ্রেফতার হবে।
 
অনুষ্ঠানে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু বলেন, বিভিন্ন সামাজিক সংগঠন, আমরা নেতৃত্ব দেবার পূর্বে-যদি ডোপ টেস্ট এর মধ্য দিয়ে স্বচ্ছতা নির্ধারণ করি। তাহলে ধীরে ধীরে আমাদের ভালো মানুষের হাতে, ভালো ব্যক্তিদের হাতে রাজনৈতিক নেতৃত্ব দিয়ে আমরা মাদকের বিরুদ্ধে, জঙ্গির বিরুদ্ধে, সন্ত্রাসের বিরুদ্ধে সারা দেশের মানুষকে সম্পৃক্ত করতে পারি।
 
তিনি বলেন, পারিবারিক অনুশাসন, ধর্মীয় অনুশাসন, রাজনৈতিক দুর্বৃত্তায়নদের হাত থেকে, মাদক ব্যবসায়ীদের  কাছ থেকে প্রতিটি রাজনৈতিক দলের প্রতিষ্ঠা করতে হবে। তাহলে আগামী দিনের যে সোনালী সকাল আমাদের যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষা করতে পারব।
 
বিডি প্রতিদিন/ফারজানা 

আপনার মন্তব্য