Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১০ অক্টোবর, ২০১৯ ১৪:৩৭
আপডেট : ১০ অক্টোবর, ২০১৯ ১৪:৩৯

ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন 'ফ্রাঙ্কেনস্টাইনের' মতো করছে: গণফোরাম

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন 'ফ্রাঙ্কেনস্টাইনের' মতো করছে: গণফোরাম

বুয়েট ছাত্র আবরার ফাহাদের নৃশংস খুনের তীব্র নিন্দা জানিয়ে গণফোরাম। বৃহস্পতিবার রাজধানীর জাতীয় প্রেসক্লাবের মওলানা আকরাম খাঁ হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ নিন্দা জানানো হয়।

আবরার হত্যার বিচারের দাবি ও আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি নিয়ে আয়োজিত এই সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বর্ষীয়ান রাজনীতিবিদ ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। লিখিত বক্তব্য পাঠ করে দলের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী।

এ সময় অন্যান্যের মধ্যে দলের নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ, মুকাব্বির খান এমপি, মেসবাহ উদ্দীন আহমদ, আমীন আমহদ আনসারী, মোশতাক আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

লিখিত বক্তব্যে বলা হয়, অপরাজনীতির সর্বশেষ বলি আবরার। এই সংবাদ জেনেও তড়িৎ ব্যবস্থা নিতে ব্যর্থ পুলিশ। বিশ্বজিৎ হত্যা মামলার রায়ে হাইকোর্টর দেয়া পর্যবেক্ষণে সরকার বা সরকারি দল গুরুত্ব দেয়নি। ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠনের নেতা-কর্মীরা আজ 'ফ্রাঙ্কেনস্টাইনের' মতো করছে। হলে হলে টর্চার সেল। ভাইস চ্যান্সেলর থেকে শুরু করে পিয়ন পর্যন্ত দুর্নীতিতে আক্রান্ত। ভর্তি বাণিজ্য টেন্ডার বাণিজ্য যারা করছে তাদের বিচারের আওতায় আনা হয়নি। দেশ আজ ধ্বংসের মুখোমুখী।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য