২৫ জানুয়ারি, ২০২১ ২১:২৩

ক্ষমা চাইলেন এমপি একরাম

অনলাইন ডেস্ক

ক্ষমা চাইলেন এমপি একরাম

মোহাম্মদ একরামুল করিম চৌধুরী (ফাইল ছবি)

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে নিয়ে কটূক্তির জন্য নোয়াখালীবাসীর কাছে ক্ষমা চেয়েছেন নোয়াখালী-৪ (সদর ও সুবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ একরামুল করিম চৌধুরী।

তিনি বলেন, আমি আমার নেতা ওবায়দুল কাদেরকে নিয়ে যে মন্তব্য করেছিলাম তার জন্য ক্ষমা চাইছি। পুরো নোয়াখালীবাসীর কাছে আমি ক্ষমা চাই। 

আজ সোমবার রাতে বেসরকারি টেলিভিশন চ্যানেল নিউজ টোয়েন্টিফোর-এ 'মুখোমুখি একরামুল কাদের চৌধুরী' শীর্ষক অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

একরামুল করিম চৌধুরী বলেন, আমি তিনবারের এমপি। উড়ে এসে জুড়ে বসা বলতে উনি (মির্জা কাদের) কাকে বোঝাচ্ছেন? উনি কি নিজেকে নিজেই বোঝাচ্ছেন? নাকি উনার আরও বড় পদ দরকার? আমি এই ভদ্র (মির্জা কাদের) লোকের ব্যাপারে কথা না বলে একটা বিষয়ে কথা বলতে চাই আমরা গর্ব করি জননেত্রী শেখ হাসিনাকে নিয়ে। আগে বাংলাদেশ থেকে বাহিরে গেলে আমাদের জিজ্ঞাসা করা হতো আপনি কোথা থেকে এসেছেন? আমরা বলতাম- বাংলাদেশ। বাংলাদেশ বলার পরে বলতে হতো ভারতের নিকটবর্তী দেশ। আর এখন ইউরোপে গিয়ে বলি বাংলাদেশ। তখন তারা উচ্ছ্বাসে বলে শেখ হাসিনা। এটাই তো আমাদের গর্ব। 

বিস্তারিত ভিডিওতে...

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর