৩০ সেপ্টেম্বর, ২০২২ ১৮:৫৩

যুবলীগ চেয়ারম্যানের করোনা মুক্তির কামনায় দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক

যুবলীগ চেয়ারম্যানের করোনা মুক্তির কামনায় দোয়া মাহফিল

যুবলীগ চেয়ারম্যানের করোনা মুক্তির কামনায় দোয়া মাহফিল

করোনায় আক্রান্ত যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশের দ্রুত সুস্থতা কামনায় ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার বাদ আসর হাইকোর্ট মাজার মসজিদে এই দোয়া ও মিলাদ মাহফিল হয়। 

শেখ ফজলে শামস্ পরশের রোগমুক্তির জন্য ঢাকা মহানগর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা দেশবাসীর কাছে দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. হাবিবুর রহমান পবন, যুগ্ম-সাধারণ সম্পাদক মুহা. বদিউল আলম, সাংগঠনিক মশিউর রহমান চপল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তিবিষয়ক সম্পাদক মো. শামছুল আলম অনিক, শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগারবিষয়ক সম্পাদক কাজী খালিদ আল মাহমুদ টুকু, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সহ-সভাপতি হারুনুর রশীদ, নাজমুল হোসেন টুটুল, কামাল উদ্দিন খান, আলী আকবর বাবুল, যুগ্ম-সম্পাদক জাফর আহমেদ রানা, মো. ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক গাজী সারোয়ার হোসেন বাবু, প্রচার সম্পাদক এরমান হক বাবু, অর্থ সম্পাদক ফিরোজ উদ্দিন আহমেদ সায়মন, উপ-শিক্ষা প্রশিক্ষণ ও পাঠাগার সম্পাদক মো. আলতাফ হোসেন, উপ-ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহজালাল রিপন, উপ-পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম হৃদয়, উপ-কৃষি ও সমবায়বিষয়ক সম্পাদক মো. নজরুল ইসলাম সরকার, উপ-ধর্ম সম্পাদক মো. আব্দুল হালিমসহ কেন্দ্রীয় মহানগর ও বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর