শিরোনাম
২৩ মার্চ, ২০২৩ ১৪:১৩

ডিএমপি কমিশনার খুব আন্তরিকতার সঙ্গে কথা বলেছেন: আমান

অনলাইন ডেস্ক

ডিএমপি কমিশনার খুব আন্তরিকতার সঙ্গে কথা বলেছেন: আমান

ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার গোলাম ফারুকের সঙ্গে বৈঠক করেছে বিএনপির প্রতিনিধি দল। প্রায় ৪০ মিনিট বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন বিএনপি নেতারা।

ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমান উল্লাহ আমান বলেন, ডিএমপি কমিশনার সাহেব খুব আন্তরিকতার সঙ্গে বলেছেন, আপনারা আমাদের অবহিত করবেন কোনো সমস্যা হবে না। সেটা তিনি দেখবেন এবং গ্রেফতারের ব্যাপারেও বলেছেন, আমরা শুনেছি, জেনেছি। আমরা এ ব্যাপারে দেখবো ভবিষ্যতে যেন এমন না হয়- সেটাও তিনি বলেছেন।

আমান বলেন, সার্বিক ব্যাপারে আমরা সব তুলে ধরেছি। ডিএমপি কমিশনার আমাদের আশ্বস্ত করেছেন। এ বিষয়গুলো তিনি দেখবেন এবং দেখার ব্যবস্থা করবেন। 

ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেন, আজকের বৈঠকে আমরা ঢাকা মহানগরে আমাদের নেতাকর্মীদের বাসায় গিয়ে পুলিশি হয়রানি ও গ্রেফতার করা হচ্ছে- এ বিষয়গুলো ডিএমপি কমিশনারকে অবহিত করার পাশাপাশি কী কারণে গ্রেফতার হচ্ছে? এ বিষয়ে আলোচনা করেছি।
 
তিনি আরও বলেন, দেখা গেছে ইতোমধ্যে আমাদের যেসব নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে, তারা সবাই জামিনে আছেন। যেসব মামলা সরকার অবৈধভাবে অন্যায়ভাবে দিয়েছে, তারপরও সেগুলো মামলার হাইকোর্ট ও জজকোর্ট থেকে জামিন নেওয়া হয়েছে।

বিএনপির প্রতিনিধি দলে আরও ছিলেন দলের প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সদস্য সচিব আমিনুল হক ও রফিকুল আলম মজনু।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর