২৩ মার্চ, ২০২৩ ২২:৩৬

এরশাদের স্ত্রী-সন্তানদের পাশে রেখে দল পরিচালনা করতে জিএম কাদেরের প্রতি আহ্বান

নিজস্ব প্রতিবেদক

এরশাদের স্ত্রী-সন্তানদের পাশে রেখে দল পরিচালনা করতে জিএম কাদেরের প্রতি আহ্বান

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানে বিরোধীদলীয় নেতার অস্থায়ী কার্যালয়ে জরুরি সভায় নেতাকর্মীরা

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত এইচ এম এরশাদের সন্তানদের পাশে রেখে  দল পরিচালনা করতে জিএম কাদেরের প্রতি আহ্বান জানিয়েছেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা বেগম রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনুর রশীদ। 

তিনি বলেছেন, ‘আগামী দিনে পল্লীবন্ধুর পরিবারের সন্তানরাই জাতীয় পার্টিকে নেতৃত্ব দেবে। নেতাকর্মীও তা চায়।’ সে কারণে দলীয় চেয়ারম্যানকে তা দ্রুত অনুধাবনের আহ্বান জানান কাজী মামুন। 

আজ বৃহস্পতিবার দুপুরে রাজধানীর গুলশানে বিরোধীদলীয় নেতার অস্থায়ী কার্যালয়ে এক জরুরি সভায় তিনি এ আহ্বান জানান। সাবেক প্রেসিডিয়াম সদস্য এসএমএম আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় মহান স্বাধীনতা দিবস উদযাপনে আগামী ২৭ মার্চ আলোচনা সভা ও ইফতার মাহফিল আয়োজনের সিদ্ধান্ত হয়। এছাড়া মধ্য রমজানে ঢাকায় বিভিন্ন দেশের কূটনৈতিক, রাজনীতিবিদ ও বিশিষ্টজনদের সম্মানে ইফতার আয়োজনের সিদ্ধান্তও নেওয়া হয়েছে।

সভায় সিদ্ধান্ত হয়, স্বাধীনতা দিবসের আলোচনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক বেগম রওশন এরশাদ এমপি। 

সভাপতির বক্তব্যে পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও দশম জাতীয় সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক এসএমএম আলম দলীয় চেয়ারম্যানকে ইঙ্গিত করে বলেন, ‘আপনি পল্লীবন্ধু এরশাদের ভাই, পার্টির প্রতিষ্ঠাতার সহধর্মিণী ও তার সন্তানদের পাশে রেখে এবং তাদের নির্দেশনা ও পরামর্শে সবাইকে নিয়ে দল পরিচালনা করুন।’

পল্লীবন্ধুপুত্র ও রংপুর-৩ আসনের এমপি রাহগির আল মাহি সাদ এরশাদ বলেন, ‘এই রমজানে আমার বাবা নেই, আমি পিতাহীন আপনাদের ভাই। বাবার সম্মান ও ধারা অব্যাহত রাখতে এবার রোজায় কূটনৈতিক ও বিশিষ্টজনদের সম্মানে মা (রওশন এরশাদ) ইফতারের আয়োজন করবেন। আপনারা মার জন্য দোয়া করবেন। বাবার আত্মার শান্তির জন্য দোয়া করবেন।’ 

সভায় উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী গোলাম সারোয়ার মিলন, সাবেক প্রেসিডিয়াম সদস্য ফখর উজজামান জাহাঙ্গীর, সাবেক প্রেসিডিয়াম সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, সাবেক সংসদ সদস্য এম এ গোফরান, সাবেক সংসদ সদস্য অধ্যাপক নুরুল ইসলাম মিলন, সাবেক ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, সাবেক ছাত্রনেতা ও সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক খন্দকার মনিরুজ্জামান টিটু, সাবেক ভাইস চেয়ারম্যান মোস্তাকুর রহমান মোস্তাক, সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মামুনুর রশীদ প্রমুখ।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর