শিরোনাম
২৫ মার্চ, ২০২৩ ১৬:২২

ক্ষমতাসীনদের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ : টুকু

নিজস্ব প্রতিবেদক

ক্ষমতাসীনদের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ : টুকু

ক্ষমতাসীনদের দুঃশাসনে দেশের মানুষ অতিষ্ঠ বলে মন্তব্য করেছেন যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দীন টুকু। তিনি বলেন, এই অবৈধ ফ্যাসিস্ট সরকার জনগ‌ণের কথা ভা‌বে না।

টুকু বলেন, বর্তমান সরকার দেশে এক দলীয় শাসন ব্যবস্থা কায়েম করেছে। মানুষের কথা বলার কোনো অধিকার নেই। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিতে মানুষ দিশাহারা। দুর্নীতিতে এই সরকার শীর্ষে। জনগণের টাকা লুটপাট করে বিদেশে পাচার করছে।

শনিবার দুপুরে নয়াপল্টনে কেন্দ্রীয় যুবদল আয়োজিত এক বিশেষ সভায় তিনি এসব কথা বলেন।

যুবদল সভাপতি আরও বলেন, এ সরকারের কাছ থেকে দেশকে বাঁচাতে হলে দেশের সকল জনগণকে ঐক্যবদ্ধ করে রাস্তায় নামতে হবে। কঠোর আন্দোলনের মধ্য দিয়ে এই সরকারের পতন নিশ্চিত করতে হবে।

সরকার পরিবর্তন ছাড়া দেশে সুশাসন প্রতিষ্ঠা সম্ভব না। আগামীতে বিএনপিকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

তিনি বলেন, এই অবৈধ সরকারের হাত থেকে দেশের মানুষকে রক্ষা করতে হলে এদেরকে বিদায় করতে হবে। এজন্য আন্দোলনের কোনো বিকল্প নেই। জাতি-ধর্ম-বর্ণ-দল-মত নির্বিশেষে সকলকে একত্রিত হয়ে এদের বিরুদ্ধে আন্দোলন গড়ে তুলতে হবে। আন্দোলনেই এই সরকারকে বিদায় করতে হবে।

যুবদলের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টনের সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন যুবদলের সিনিয়র সহ-সভাপতি মামুন হাসান, সহ-সভপতি রুহুল আমিন আকিল, মাহবুব হাসান পিংকু, গোলাম মোস্তফা সাগর, নুরুজ্জামান লিটন, ইমাম হোসেন, হারুনুর রশীদ শিশির, যুগ্ম সম্পাদক শাহ আলম চৌধুরী, দফতর সম্পাদক কামরুজ্জামান দুলাল, যোগাযোগ সম্পাদক গিয়াস উদ্দীন মামুন প্রমুখ।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর