শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২১ আগস্ট, ২০১৪ ০০:০০ টা
আপলোড : ২১ আগস্ট, ২০১৪ ০০:০০

জামালপুরের বন্যা পরিস্থিতির ক্রমাবনতি, পানিতে ডুবে শিশুর মৃত্যু

জামালপুরের বন্যা পরিস্থিতির ক্রমাবনতি, পানিতে ডুবে শিশুর মৃত্যু
Google News

যমুনার পানি বৃদ্ধি অব্যাহত থাকায় জামালপুরের সার্বিক বন্যা পরিস্থিতির আরও অবনতি হয়েছে। নতুন করে প্লাবিত হয়েছে মেলান্দহ, মাদারগঞ্জ ও বকশিগঞ্জের বিস্তীর্ণ এলাকা। সবমিলিয়ে জেলার ইসলামপুর, দেওয়ানগঞ্জ, সরিষাবাড়ি, মেলান্দহ, মাদারগঞ্জ  ও বকশিগঞ্জ উপজেলার ৩০টি ইউনিয়নের দেড় লক্ষেরও বেশি মানুষ পানিবন্দী হয়ে পড়েছেন।

এদিকে, মাদারগঞ্জ উপজেলার জোনাইল গ্রামে আজ সকালে বন্যার পানিতে গোসল করতে গিয়ে বিল্লাল মিয়ার শিশু কন্যা তিন্নি (৭) মারা যায়। এসময় রেনি (৭) নামে আরও এক শিশু নিখোঁজ হয়। মাদারগঞ্জ পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. শওকত আলী শিশু মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

জেলা প্রশাসক মো. শাহাবুদ্দিন খান জানিয়েছেন, ইসলামপুর ও দেওয়ানগঞ্জ উপজেলার বন্যা দুর্গতের জন্য ১৮ মে.টন চাল বরাদ্দ দেওয়া হয়েছে।

Bangladesh Pratidin

Bangladesh Pratidin Works on any devices

সম্পাদক : নঈম নিজাম,

নির্বাহী সম্পাদক : পীর হাবিবুর রহমান । বসুন্ধরা মিডিয়া লিমিটেডের পক্ষে ময়নাল হোসেন চৌধুরী কর্তৃক প্লট নং-৩৭১/এ, ব্লক-ডি, বসুন্ধরা আবাসিক এলাকা, বারিধারা, ঢাকা থেকে প্রকাশিত এবং ইস্ট ওয়েস্ট মিডিয়া গ্রুপ লিমিটেড প্লট নং-সি/৫২, ব্লক-কে, বসুন্ধরা, খিলক্ষেত, বাড্ডা, ঢাকা-১২২৯ ও কালিবালা দ্বিতীয় বাইপাস রোড, বগুড়া থেকে মুদ্রিত।
ফোন : পিএবিএক্স-০৯৬১২১২০০০০, ৮৪৩২৩৬১-৩, ফ্যাক্স : বার্তা-৮৪৩২৩৬৪, ফ্যাক্স : বিজ্ঞাপন-৮৪৩২৩৬৫।
ই-মেইল : [email protected] , [email protected]

স্বত্ব © বাংলাদেশ প্রতিদিন