শিরোনাম
প্রকাশ : শুক্রবার, ৯ সেপ্টেম্বর, ২০১৬ ০০:০০ টা
আপলোড : ৯ সেপ্টেম্বর, ২০১৬ ০২:২৮

মামলা হয়নি হাতিরঝিলে যুবকের মৃত্যুতে

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চলের হাতিরঝিল এলাকায় বাস থেকে পড়ে মাহাব (২৫) নামের এক যুবকের মৃত্যুর ঘটনায় থানায় কোনো মামলা হয়নি। পুলিশ বলছে, ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরিবার মামলা করতে চেয়েছে। তাই এখনো মামলা রেকর্ড করা হয়নি। ঘটনার দিন তাকে বাস থেকে ধাক্কা দিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া যায়। এ ঘটনায় সীমান্ত ও নাসিরুল নামে অভিযুক্ত দুজনকে তত্ক্ষণাৎ আটক করেছিল পুলিশ। মামলা না হওয়ায় পরে তাদের ছেড়ে দেওয়া হয়। ৩ সেপ্টেম্বর রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। বাসে চাপা পড়লে তাকে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। মৃত মাহাব ক্যাপ্টেন পাবলিশার্সে সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত ছিলেন। তার গ্রামের বাড়ি রাজশাহীর বাঘায়। তিনি কলাবাগানের ডলফিন রোডের একটি ভাড়া বাসায় থাকতেন।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনার দিন সন্ধ্যায় মালিবাগ থেকে হাতিরঝিল হয়ে বনানী যাওয়ার পথে বাসের মধ্যে থাকা সীমান্ত ও নাসিরুলের সঙ্গে মাহাবের বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে ওই দুজন মাহাবকে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেন। জানতে চাইলে তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ বলেন, ওই ঘটনায় লাশের ময়নাতদন্ত করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন দেখেই পরিবারের লোকজন মামলা করতে চেয়েছে। তত্ক্ষণাৎ যে দুজনকে আটক করা হয়েছিল পরে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

এ বিষয়ে তেজগাঁও শিল্পাঞ্চল জোনের পুলিশের সহকারী কমিশনার কামরুজ্জামান সরদার বলেন, ‘হাতিরঝিলের ঘটনায় সীমান্ত ও নাসিরুল নামে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছিল। পরে পরিবারের পক্ষ থেকে মামলা করার কথা ছিল। কিন্তু তা করা হয়েছিল কিনা সে তথ্য আমার কাছে নেই।’


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর