শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৬ আগস্ট, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ৫ আগস্ট, ২০১৯ ২৩:৩৩

জামিন চেয়ে ওসি মোয়াজ্জেমের ফের আবেদন

নিজস্ব প্রতিবেদক

জামিন চেয়ে ওসি মোয়াজ্জেমের ফের আবেদন

মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির জবানবন্দির ভিডিও ইন্টারনেটে ছড়ানোর ঘটনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেম হোসেন হাই কোর্টে আবারও জামিন আবেদন করেছেন।

হাই কোর্টের সংশ্লিষ্ট শাখায় গত সপ্তাহে আবেদনটি করা হয়েছে বলে গতকাল সাংবাদিকদের জানান তার আইনজীবী রানা কাওছার। তিনি বলেন, কাল অথবা পরশু হাই কোর্টের কোনো একটি অবকাশকালীন বেঞ্চে আবেদনটির শুনানির জন্য উপস্থাপন করা হবে। আদালত অবকাশ বেঞ্চ শুনলে শুনানি হবে নইলে অবকাশের পর নিয়মিত বেঞ্চে শুনানির জন্য উপস্থাপন করা হবে। এবার কি যুক্তিতে জামিন চাওয়া হয়েছে জানতে চাইলে রানা বলেন, ওসি মোয়াজ্জেম অসুস্থ। তিনি একজন পুলিশ অফিসার। জামিন পেলে তিনি পালিয়ে যাবেন না এবং বিচার মোকাবিলা করবেন। এসব উল্লেখ করে জামিন চাওয়া হয়েছে।

এর আগে গত ৯ জুলাই ওসি মোয়াজ্জেমের জামিন আবেদন উত্থাপিত হয়নি মর্মে খারিজ করে দিয়েছিল বিচারপতি মো. মঈনুল ইসলাম চৌধুরী ও বিচারপতি খিজির হায়াতের হাই কোর্ট বেঞ্চ। কারও দায়িত্ব পালনে অবহেলার কারণে কোনো অপরাধ ঘটে থাকলে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তির দায়ও যে সমান হয়, ফেনীর সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের আইনজীবীকে সে কথা মনে করিয়ে দিয়ে আবেদনটি খারিজ করা হয়েছিল।


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর