শিরোনাম
প্রকাশ : রবিবার, ১৯ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ১৯ জানুয়ারি, ২০২০ ০০:০২

বাংলানিউজের সাংবাদিক শিমুলের ওপর সন্ত্রাসী হামলা

নিজস্ব প্রতিবেদক

বাংলানিউজের সাংবাদিক শিমুলের ওপর সন্ত্রাসী হামলা

বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের সিনিয়র রিপোর্টার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) কার্যনির্বাহী কমিটির সদস্য আবাদুজ্জামান শিমুল সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। শুক্রবার রাত ৮টার দিকে রাজধানীর খিলগাঁও পুরানা পুলিশ ফাঁড়ির কাছে সন্ত্রাসীরা তার ওপর হামলা করে। দুর্বৃত্তদের হামলায় শিমুল কোমরে ও বাম পায়ের হাঁটুতে আঘাত পান। তিনি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন।

জানা গেছে, শুক্রবার রাতে গাড়িতে করে বন্ধুদের সঙ্গে খিলগাঁওয়ের দিকে যাচ্ছিলেন শিমুল। এ সময় একটি প্রাইভেট কার তাদের গাড়িটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এ নিয়ে দুই চালকের মধ্যে বাকবিতন্ডা হয়। বিষয়টি সুরাহার জন্য শিমুল গাড়ি থেকে নামলে প্রাইভেট কার চালকসহ কয়েকজন যুবক রড দিয়ে শিমুলের ওপর অতর্কিত হামলা চালায়। এতে শিমুল অচেতন হয়ে পড়লে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে তাকে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সাংবাদিক শিমুলের ওপর সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ঢাকা সাংবাদিক ইউনিয়ন (ডিইউজে), ক্র্যাব এবং বাংলাদেশ মেডিকেল রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিএমআরএ) নেতারা। গতকাল এক বিবৃতিতে ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু বলেন, অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে হবে।


আপনার মন্তব্য