শিরোনাম
প্রকাশ : শনিবার, ৮ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৭ মে, ২০২১ ২৩:৪৫

গভীর রাতে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দিলেন ইউএনও

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

Google News

৩৩৩ নম্বর থেকে ফোন পেয়ে বরিশাল সদর উপজেলার অসহায় মানুষের ঘরে গভীর রাতে খাদ্য সহায়তা পৌঁছে দিচ্ছেন বরিশাল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মুনিবুর রহমান। উপজেলা পরিষদ কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা দিচ্ছেন তিনি। রাতের বেলা সরকারি খাদ্য সহায়তা পেয়ে আবেগাপ্লুত অসহায়-দরিদ্ররা।
ইউএনও মো. মুনিবুর রহমান জানান, ৩৩৩ নম্বর থেকে কল পেয়ে বৃহস্পতিবার রাতে ১৫টি পরিবারকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার পৌঁছে দেওয়া হয়েছে। আরও অনেকের খাদ্য সহায়তা পৌঁছে দেওয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। তিনি বলেন, বৃহস্পতিবার রাতে যাদের সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে তাদের কারোর জমি বা ঘর নেই।

এ সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কামরুজ্জামান, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবদুর রহমান সন্যামত, উপ-সহকারী প্রকৌশলী জহিরুল ইসলাম, পল্লী উন্নয়ন কর্মকর্তা বাবুল গাজী, সহকারী প্রোগ্রামার চৌধুরী শওকত হোসেনসহ উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।
প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাওয়া সদর উপজেলার কলস গ্রামের বাসিন্দা মো. আলমগীর জানান, করোনার কারণে কর্মহীন হয়ে পড়ায় মা, দুই ছেলে, এক মেয়ে ও স্ত্রীর মুখে খাবার তুলে দেওয়ার ব্যবস্থা করতে পারছিলেন না তিনি। এ কারণে ৩৩৩ নম্বরে ফোন করে খাদ্য সহায়তা চেয়েছিলেন। বৃহস্পতিবার রাতেই তার কাছে পৌঁছে যায় সরকারি খাদ্য সহায়তা। তার মতো অন্যরাও গভীর রাতে খাদ্য সহায়তা পেয়ে খুশি।