মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২ ০০:০০ টা

হামলা করল ছাত্রলীগ আসামি করা হলো বিএনপি নেতাকে

মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকার নিউমার্কেটে সংঘর্ষের ঘটনায় হামলা করল ছাত্রলীগ আর আসামি করা হলো বিএনপি নেতাকে। তিনি বলেন, পত্রপত্রিকায় ছবিসহ প্রকাশিত হলো আওয়ামী লীগ, ছাত্রলীগ হামলায় জড়িত। হামলায় দুজন মারা গেছেন, যার সঙ্গে ছাত্রলীগ জড়িত; কিন্তু আসামি করা হলো বিএনপি নেতাকে। গতকাল জেলা বিএনপির আয়োজনে শহরে বিএনপি অফিসের সামনে ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি আরও বলেন, বেশ কষ্টের একটা মাস পার করছি আমরা। দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার ঊর্ধ্বে সবকিছু। স্বাধীনতার ৫০ বছর পরও আমাদের জীবনের কোনো নিরাপত্তা নেই উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, আমাদের সন্তানদের কোনো ভবিষ্যৎ নেই।

মানুষের স্বাস্থ্যসেবার কোনো নিশ্চয়তা নেই। দেশে লুটপাট চলছে। লাখ লাখ কোটি টাকা পাচার করা হচ্ছে।

তিনি বলেন, দেশে একটা নতুন আইন আসছে সংবাদকর্মী আইন। সংবাদকর্মীদের তো আইন দরকার হয় না। আপনারা দয়া করে সংবাদকর্মীদের ওপর চড়াও হবেন না। ৭০০-এর বেশি ডিজিটাল সিকিউরিটি মামলা দেওয়া হয়েছে সাংবাদিকদের ওপর। গত তিন মাসে ৪০ জনের বেশি সাংবাদিক হত্যা করা হয়েছে।

দোয়া ও ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সভাপতি তৈমুর রহমান, সাধারণ সম্পাদক মির্জা ফয়সাল আমিন, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ ও বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতারা।

সর্বশেষ খবর