বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ ০০:০০ টা

হবিগঞ্জে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা

হবিগঞ্জ প্রতিনিধি

হবিগঞ্জের বানিয়াচংয়ে পুলিশের ওপর হামলার অভিযোগে বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পুলিশ বলছে, বিএনপির গোপন বৈঠকে অভিযান চালাতে দলটির নেতা-কর্মীরা  পুলিশের ওপর ওই হামলা চালায়।

বানিয়াচং থানার ওসি অজয় চন্দ্র দেব বলেন, এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা বিএনপি এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের গোপন বৈঠকের খবর পেয়ে সেখানে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি নেতা-কর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায়। তারা ককটেল ও হাতবোমা নিক্ষেপ করে পুলিশের ওপর। পরিস্থিতি নিয়ন্ত্রণে এবং আত্মরক্ষার্র্থে ৫ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ। ওসি অজয় চন্দ্র দেব আরও বলেন, হামলায় তিনিসহ ৫ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ ঘটনায় এসআই সামছুল আরেফীন বাদী হয়ে ৩০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৯০ জনকে আসামি করে একটি মামলা করা হয়েছে।

বানিয়াচং উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নকিব ফজলে মাখন বলেন, এল আর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আমাদের কোনো বৈঠক হয়নি। আশপাশের এলাকায় কোনো নেতার বাড়িও নেই। তিনি বলেন, সিলেটের বিভাগীয় সমাবেশকে সামনে রেখে মঙ্গলবার সন্ধ্যায় বড় বাজার এলাকায় লিফলেট বিতরণ করে নেতা-কর্মীরা। এসময় সেখান থেকে উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক জাহির খানকে আটক করে পুলিশ।

সর্বশেষ খবর