শিরোনাম
বুধবার, ১১ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

কুকুর বাঁচাতে গিয়ে প্রাণ গেল দুজনের

পাবনা প্রতিনিধি

পাবনার সাঁথিয়ায় কুকুরকে বাঁচাতে গিয়ে দুই মোটরবাইক আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার দিবাগত মধ্য রাতে উপজেলার মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন জেলার সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের নজরুল ইসলামের ছেলে পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের অনার্সের ছাত্র রুবেল হোসেন (২২) ও একই গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬)। যুবরাজ এ বছর সে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার রাত সাড়ে ১২টার দিকে পাবনা শহর থেকে একটি মোটরসাইকেলে তিনজন বাড়ি ফিরছিলেন। পথে সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ করে সামনে কুকুর এলে সেটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাশের স’মিলের গাছের কাঠের গুঁড়ির স্তূপের ওপর পড়ে যায় তারা। তাদের চিৎকারে স্থানীয়রা এসে তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে দুজন মারা যায়। অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ দুটি পরিবারের লোকজন নিয়ে গেছে। কেউ কোনো অভিযোগ না করায় থানায় মামলা করা হয়নি। দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোয় এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাঁথিয়া থানায় অপমৃত্যু মামলা করা হয়েছে।

সর্বশেষ খবর