মঙ্গলবার, ২৪ জানুয়ারি, ২০২৩ ০০:০০ টা

ইসির উপসচিব সাবেদ উর রহমানের ইন্তেকাল

নিজস্ব প্রতিবেদক

নির্বাচন কমিশনের (ইসি) উপসচিব (জনবল ব্যবস্থাপনা) মো. সাবেদ উর রহমান হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। রবিবার দিবাগত রাত আড়াইটার দিকে বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। গতকাল নির্বাচন কমিশন থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

ইসি জানায়, সাবেদ উর রহমানের মৃত্যুতে নির্বাচন কমিশন ও নির্বাচন কমিশন সচিবালয়ের কর্মকর্তা-কর্মচারীরা গভীর শোক প্রকাশ করছেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছেন।

সাবেদ উর রহমান গত ২০০০ সালে সহকারী সচিব হিসেবে নির্বাচন কমিশন সচিবালয়ে যোগদান করেন। দীর্ঘ ২২ বছরের অধিক বর্ণাঢ্য কর্মজীবনে তিনি নির্বাচন কমিশন সচিবালয়ের বিভিন্ন পদে, মাঠ পর্যায়ে জেলা নির্বাচন অফিসার এবং আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা (চলতি দায়িত্ব) হিসেবে অত্যন্ত সততা, নিষ্ঠা ও আন্তরিকতার সঙ্গে দায়িত্ব পালন করেন। তার প্রথম জানাজা হয় হাতিরঝিলের মহানগর প্রজেক্টের আল ফোরকান মসজিদে। দ্বিতীয় জানাজা হয় নিজ কর্মস্থল আগারগাঁওয়ের নির্বাচন ভবনে। পরে তাকে আজিমপুর কবরস্থানে দাফন করা হয়।

সর্বশেষ খবর