মঙ্গলবার, ৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

যশোরে অটোচালক খুনে স্বামী-স্ত্রীসহ চারজন আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

মেহেদী ও তার স্ত্রী আয়েশা ভাড়া করেছিলেন রাশেদের অটোরিকশা। স্বামী-স্ত্রী সারাদিন যশোর ও মনিরামপুরের বিভিন্ন স্থান ঘুরে একপর্যায়ে যান অভয়নগর উপজেলার ধোপাদী এলাকায়। সেখানেই নির্জন স্থানে মেহেদী তার কোমরের বেল্ট দিয়ে অটোচালক রাশেদের গলায় ফাঁস দেন। আয়েশা রাশেদের দুই পা চেপে ধরেন। মৃত্যু নিশ্চিত হওয়ার পর রাশেদের লাশ তারা পাশের ঘেরে ফেলে দেন। আটক হওয়ার পর পুলিশের কাছে এভাবেই অটোচালক রাশেদ হত্যার বর্ণনা দেন মেহেদী ও আয়েশা। পরে রবিবার আদালতে জবানবন্দিও দেন তারা। গত ৩ মার্চ স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে অটোচালক রাশেদ উদ্দিনের (২৫) লাশ উদ্ধার করে পুলিশ। এ ব্যাপারে তার বাবা জসিম উদ্দিন থানায় মামলা করলে বিষয়টি নিয়ে ছায়াতদন্ত শুরু করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে ৪ মার্চ ঝিকরগাছার কৃষ্ণনগর গ্রাম থেকে আটক করা হয় জান্নাত আক্তার আয়েশাকে (২২)। একইদিন বিকালে যশোর শহরের মুড়লী থেকে তার স্বামী মেহেদী হাসান মিলনকে (২৩) আটক করা হয়। মেহেদীর কাছ থেকে উদ্ধার করা হয় রাশেদের মোবাইল ফোন।

এ ছাড়া রবিবার যশোর সদর উপজেলার সাড়াপোল থেকে রাশেদের অটোরিকশাসহ বেল্লাল হোসেন নামে একজনকে আটক করে র‌্যাব। এ হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে সদর উপজেলার বসুন্দিয়া থেকে রিমন বিশ্বাস বাবু নামে আরেকজনকে আটক করে ডিবি পুলিশ।

মামলাটির তদন্ত কর্মকতা পিবিআই যশোরের উপপরিদর্শক নূর জামাল হোসেন বলেন, তথ্যপ্রযুক্তির সুবিধা নিয়ে প্রথমে আয়েশাকে আটক করা হয়। কিন্তু আয়েশা একেক সময় একেক রকম তথ্য দিয়ে বিভ্রান্ত করতে থাকেন। স্বামীকে আটক করার পর একপর্যায়ে তারা দুজনেই রাশেদকে হত্যার কথা স্বীকার করেন। পিবিআই কর্মকর্তা বলেন, স্বামী-স্ত্রীসহ আটক চারজন অটোরিকশা-ইজিবাইক ছিনতাই ও অজ্ঞান পার্টির সদস্য। যশোরের বিভিন্ন উপজেলা থেকে তারা অটোরিকশা-ভ্যান ছিনতাই করে পরস্পর যোগসাজশে কেনাবেচা করে থাকে।

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর