শনিবার, ১১ মার্চ, ২০২৩ ০০:০০ টা

বেপরোয়া বাস, রাস্তা পার হতে গিয়ে নির্মম মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

রাজধানীর মতিঝিলে বিদ্যুৎ অফিসের সামনে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী বাসের ধাক্কায় আবদুল জলিল (৪৫) নামে একজনের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত সাড়ে ১২টায় এ দুর্ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গতকাল ঢামেক সূত্র জানায়, আবদুল জলিল নারায়ণগঞ্জের মোক্তারপুরে একটি সিমেন্ট কোম্পানির গাড়ির চালক ছিলেন। নারায়ণগঞ্জ থেকে টঙ্গীতে কাভার্ড ভ্যানে মালামাল নিয়ে যান তিনি। টঙ্গীতে মাল নামিয়ে নারায়ণগঞ্জে ফেরার পথে ঢাকায় মতিঝিল বিদ্যুৎ অফিসের সামনে কাভার্ড ভ্যান রেখে রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি বাস তাকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হয়ে রাস্তায় লুটিয়ে পড়েন তিনি। সেখান থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। জানা গেছে, আবদুল জলিলের বাড়ি কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার দরিয়া গ্রামে। তিনি নারায়ণগঞ্জ মুক্তারপুর এলাকায় থাকতেন। তার এক ছেলে ও এক মেয়ে আছে। ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া জানান, লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে পাঠানো হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।

সর্বশেষ খবর