শুক্রবার, ১৭ মার্চ, ২০২৩ ০০:০০ টা

শান্তিগঞ্জে সংঘর্ষে গুলিবিদ্ধসহ আহত ১৫

সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার উফতিরপাড় গ্রামে আধিপত্য বিস্তারে দুই পক্ষের সংঘর্ষ হয়েছে। গতকাল সকাল ৯টার দিকে এ সংঘর্ষের ঘটনায় তিনজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- উফতিরপাড় গ্রামের আবদুল জলিলের ছেলে নূর আলম (৩৫), উস্তার আলীর ছেলে আলী পাশা (৪০) ও মনর উদ্দিনের ছেলে ফজলু মিয়া (৩০)। আহতদের সুনামগঞ্জ ও সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। স্থানীয় সূত্র জানায়, উফতিরপাড় গ্রামের সাইফুল মিয়া গ্রুপের সঙ্গে দীর্ঘদিন ধরে আমির আলী গ্রুপের বিরোধ চলে আসছিল। নানা অভিযোগে এক পক্ষের বিরুদ্ধে অপর পক্ষের একাধিক মামলা রয়েছে। এরই জের ধরে গতকাল সকাল ৯টার দিকে প্রতিপক্ষের লোকদের ওপর হামলা চালায় আমির আলীর লোকজন। এই হামলায় বহিরাগত লোকজন দিয়ে আগ্নেয়ান্ত্র ব্যবহারের অভিযোগ রয়েছে।

পরে সাইফুল মিয়া পক্ষের লোকজন প্রতিরোধ করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাধে। ঘণ্টাব্যাপী সংঘর্ষে তিনজন গুলিবিদ্ধসহ ১৫ জন আহত হয়।

শান্তিগঞ্জ থানার অফিসার ইনচার্জ খালেদ চৌধুরী বলেন, এই সংঘর্ষে দেশীয় পাইপগান দিয়ে গুলি করা হয়েছে বলে শুনেছি। তবে গুলিবিদ্ধ হয়ে কেউ আহত হয়েছে বলে জানা যায়নি। সংঘর্ষের ঘটনায় তিনজনকে আটক করার কথা জানান তিনি।

সর্বশেষ খবর