বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩ ০০:০০ টা

রাজবাড়ীতে নারী ও ভ্যানচালক খুন

রাজবাড়ী প্রতিনিধি

রাজবাড়ীর পাংশা ও কালুখালীতে পৃথক ঘটনায় নিহত এক নারী ও কিশোর ভ্যানচালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। খুনের ঘটনার সত্যতা স্বীকার করেছে পুলিশ।

গতকাল সকালে পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর থেকে নিখোঁজ ভ্যানচালক হাসিবের (১৪) লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। হাসিব উপজেলার মাছপাড়া ইউনিয়নের খালকুলা গ্রামের হামিদুল শেখের ছেলে। অন্যদিকে কালুখালী উপজেলার মাছবাড়ি ইউনিয়নের বাবার বাড়ি থেকে রাশিদা বেগম (২৫) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করে থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সোমবার সকালে হাসিব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেনি। পরে নিখোঁজ হাসিবের বাবা পাংশা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন। পুলিশ সেই ডায়েরির তদন্তে নেমে গতকাল সকাল ৭টার দিকে হাসিবের লাশ উদ্ধার করে। ভ্যান ছিনতাইয়ের জন্য কিশোর হাসিবকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। অন্যদিকে জমির দলিল সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে রাশিদার বাবার বাড়িতে গিয়ে ইট দিয়ে তাকে আঘাত করেন স্বামী আবদুল। ইটের আঘাতেই রাশিদার মৃত্যু হয় বলে পুলিশ জানিয়েছে। তবে এ ঘটনায় রাশিদার স্বামী পলাতক রয়েছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বলেন, ‘দুটি লাশ উদ্ধার করা হয়েছে। তাদের লাশ মর্গে পাঠানো হচ্ছে। দুটি ঘটনা নিয়ে পুলিশ কাজ করছে। প্রাথমিকভাবে অনেক কিছুই জানতে পেরিছি। তবে, দুটি বিষয় নিয়ে পরে বলতে চাই।’

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর