২৩ মে, ২০১৯ ১১:২৬

কাতারে বাংলাদেশ সাংবাদিক ফোরামের ইফতারে মিজানুর রহমান আজহারী

কাতার প্রতিনিধি

কাতারে বাংলাদেশ সাংবাদিক ফোরামের ইফতারে মিজানুর রহমান আজহারী

কাতারে বাংলাদেশ সাংবাদিক ফোরামের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল মঙ্গলবার রাজধানী দোহার অধ্যুষিত এলাকা নাজমা মিষ্টি মেলা রেস্তোরাঁয় অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের সভাপতি ও একুশে টেলিভিশন কাতার প্রতিনিধি হোসেন শহীদ সরোয়ারের সভাপতিত্বে এবং সংগঠনের যুগ্ম সম্পাদক ও দৈনিক আমাদের সময় কাতার প্রতিনিধি কাজী শামীমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাওলানা মিজানুর রহমান আজহারী।

স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাভিশন টেলিভিশনের কাতার প্রতিনিধি ইউসুফ পাটোয়ারী লিংকন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- বিমান বাংলাদেশ বিমানের কান্ট্রি ম্যানেজার রেজাউল আহসান। এসময় আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ সাংবাদিক ফোরাম কাতারের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মো. মুসা, বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সভাপতি ও এন টিভি কাতার প্রতিনিধি অধ্যাপক আমিনুল হক, বাংলাদেশ আওয়ামী লীগ কাতার শাখার সভাপতি আবুল কাশেম, বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) কাতার শাখার সভাপতি এম এম নুরু, আওয়ামী লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার আবু রায়হান, ফেরদৌস আলম চৌধুরী, আওয়ামী সেচ্ছাসেবক লীগ কাতার শাখার সাধারণ সম্পাদক আবু ইউসুফ বাবুল, আওয়ামী লীগ কাতার শাখার যুগ্ম সম্পাদক মো. রাজ রাজীব ও আলামিন খান, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. নজরুল ইসলাম ভূঁইয়া, মাঝারুল ইসলাম দুলাল, হাজী শাহজাহান, মো. সবুজ মিয়া, ওমর শরীফ টিটু, মো. আবুল হাসেম, আলনুর কালচারাল সেন্টারের নির্বাহী পরিচালক ও পেশ ইমাম হযরত মাওলানা ইউসুফ নুর, আওয়ামী যুবলীগ কাতার শাখার সভাপতি ওয়ালিদ আহমদ সেলিম।

এছাড়া আরও উপস্থিত ছিলেন- বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের কাতার প্রতিনিধি আমিনুল ইসলাম, সদস্য ও এটিএন বাংলা কাতার প্রতিনিধি হারুনর রশীদ মৃধা, ৫২ বাংলা টিভির কাতার প্রতিনিধি মোশাররফ হোসেন জনী, চ্যানেল এস এর শেখ মো. ফারুক।

এছাড়াও সংগঠনের সহ-সভাপতি খায়রুল আলম সাগর, সাংগঠনিক সম্পাদক রহিম পারভেজ, প্রচার সম্পাদক ইয়াকুব আলী বাহাদুরসহ সংগঠনের সকল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মাওলানা মিজানুর রহমান আজহারী বলেন, ইসলাম ধর্মকে আল্লাহ সহজ করে দিয়েছেন। কুরআন ও হাদিস আমাদের জন্য পথপ্রদর্শক। দুনিয়া ও আখেরাতে মঙ্গলের জন্য আমাদের এই পথ অনুসরণ করতে হবে।

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর