শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ১২:৫৭

মালয়েশিয়া বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

মালয়েশিয়া প্রতিনিধি

মালয়েশিয়া বিএনপি’র উদ্যোগে জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী পালন

বিএনপি'র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৮৪তম জন্মবার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) মালয়েশিয়া শাখা।

রবিবার রাজধানী কুয়ালালামপুরের একটি হোটেলে মালয়েশিয়া বিএনপি সভাপতি (প্রস্তাবিত) শহীদ উল্যাহ শহীদের সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রচার সম্পাদক আবু ছালেহ মোহাম্মদ মারুফের সঞ্চালনায় এ সময় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন বিএনপির সাংগঠনিক সম্পাদক রাজু ঈমান আলী হানিফ, সহ-সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম মঞ্জু, বিএনপি নেতা আবুল বাসার, বিএম বাবুল হোসেন, হামিদ কাউসার, যুবনেতা জাহিদুর রহমান শিশির ও ছাত্রনেতা তরিকুল ইসলাম প্রমুখ।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা কামাল উদ্দিন রানা, আব্দুস সাত্তার, মনির হোসেন, ইসমাইল খান, মনির হোসেন গোলাম মাওলা, মোহাম্মদ আব্দুল্লাহ, আনোয়ার মিয়া, সোহেল দেওয়ান, ফরহাদ, মোকাদ্দেস, আবু সায়েদ, তারেক, সাহাব উদ্দিন, শিহাবসহ সকল অঙ্গসংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী।

পরে জিয়াউর রহমানের রুহের মাগফিরাত কামনা ও একই সঙ্গে কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

বিডি প্রতিদিন/কালাম


আপনার মন্তব্য