শিরোনাম
প্রকাশ : শনিবার, ২ নভেম্বর, ২০১৯ ০০:০০ টা
আপলোড : ১ নভেম্বর, ২০১৯ ২৩:৩৩

অনিশ্চিত হকির প্রিমিয়ার লিগ

ক্রীড়া প্রতিবেদক

অনিশ্চিত হকির প্রিমিয়ার লিগ

ঊষা ক্রীড়াচক্র গত বছর হকির প্রিমিয়িার লিগে অংশ না নেওয়ায় গেল অ্যাডহক কমিটি গঠনতন্ত্র অনুযায়ী তাদের প্রথম বিভাগে নামিয়ে দিয়েছে।  অথচ সেই ঊষাকে প্রিমিয়ারে টিকিয়ে রাখায় চেষ্টা চালানো হচ্ছে। কিছুদিন আগে নির্বাচিত নির্বাহী কমিটির সভায় প্রিমিয়ার থেকে ঊষাকে না নামানোর প্রস্তাব দেওয়া হয়েছিল। বিষয়টি স্পর্শকাতর বলে সেদিনকার সভায় ফেডারেশন সভাপতি আলোচনার সুযোগ দেননি। বলেছেন, সামনে তা উঠানো যেতে পারে।

ফেডারেশনের সহ-সভাপতি আবদুর রশিদ শিকদার প্রস্তাবটি তোলেন। তিনি আবার ঊষার সাধারণ সম্পাদকও। উল্লেখ্য, প্রথম বিভাগের দল হিসেবে ঊষার কাউন্সিলরশিপ পান রশিদ শিকদার। তিনি সহ-সভাপতি পদে নির্বাচিতও হয়েছেন। এখন আবার ঊষাকে প্রিমিয়ারে রেখে দিলে নির্বাচন হয়ে উঠবে বিতর্কিত। ঊষাকে প্রিমিয়ারে রাখার ব্যাপারে এক পক্ষ সোচ্চার। অথচ লিগই মাঠে গড়াবে কিনা তা নিয়ে সংশয় রয়েছে। গেল সভায় লিগ নিয়ে কোনো আলোচনাই হয়নি। হবেই বা কীভাবে? বেশ

কিছু ক্লাব দলবদল বা লিগের জন্য প্রস্তুত নয়। মোহামেডান, ওয়ান্ডারার্স, ভিক্টোরিয়া, দিলকুশা ক্লাব ক্যাসিনোকা-ে জড়িয়ে তাদের সব কর্মকান্ড স্থগিত হয়ে পড়েছে। মোহামেডানের আবার ফুটবলে দলবদল আছে। যে পরিস্থিতি, এই অবস্থায় হকির যদি দলবদল ঘোষণা করা হয় তাহলে ক্যাসিনোর সঙ্গে জড়িত ক্লাবগুলোর অংশগ্রহণ অনিশ্চিত বলা যায়। এর সঙ্গে আবার ফেডারেশন সাধারণ সম্পাদক সাঈদ জড়িত। গ্রেফতারের ভয়ে তিনি পলাতক। আসলে সবকিছু মিলিয়ে প্রিমিয়ার লিগের ভাগ্য অনিশ্চয়তার মধ্যে দুলছে।


আপনার মন্তব্য