শিরোনাম
প্রকাশ : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারি, ২০২০ ০০:০০ টা
আপলোড : ২২ জানুয়ারি, ২০২০ ২৩:২৭

নতুনদের দলে নেই ডু প্লেসিস

ক্রীড়া ডেস্ক

নতুনদের দলে নেই ডু প্লেসিস

টেস্ট সিরিজে পিছিয়ে ১-২ ব্যবধানে। চার টেস্ট ম্যাচ সিরিজে সমতা আনতে জোহানেসবার্গে ইংল্যান্ডকে হারাতেই হবে দক্ষিণ আফ্রিকাকে। ফাপ ডু প্লেসির নেতৃত্বে প্রোটিয়াসরা কতটা সফল হবে, সময় সাপেক্ষ। তার আগে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের জন্য গতকাল ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে দেশটির ক্রিকেট বোর্ড। সেখানে সুযোগ হয়নি টেস্ট অধিনায়ক ডু প্লেসির। দলকে নেতৃত্ব দিবেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কুইন ডি কক। স্কোয়াডে নতুন মুখের ছড়াছড়ি।

প্রথমবারের মতো ডাক পেয়েছেন পেসার লুথো সিপামলা ও সিসান্দা মাগালা, অলরাউন্ডার বিয়ন ফোরটান এবং ব্যাটসম্যান ইয়ানেমান মালান ও উইকেট রক্ষক ব্যাটসম্যান কাইল ভেরিয়ান। বাদ পড়া ডু প্লেসিস এই মুহূর্তে দলের সবচেয়ে সফল ব্যাটসম্যান। টেস্টে তার রান ৪৯০৭। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো যথাক্রমে ৪, ৭ ও ৯ ফেব্রুয়ারি যথাক্রমে কেপটাউন, ডারবান ও জোহানেসবার্গে। 

দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দল : কুইন্টন ডি কক (অধিনায়ক), রিজা হেনড্রিকস, টেম্বা বাভুমা, রাসি ফন ডার ডাসেন, ডেভিড মিলার, জন জন স্মাটস, আন্দিলে ফেলুকওয়ায়ো, লুথো সিপামলা, লুঙ্গি এনগিডি, তাবরাইজ শামসি, সিসান্দা মাগালা, বিয়ন  ফোরটান, বিউরান হেনড্রিকস, ইয়ানেমান মালান, কাইল ভেরিয়ান।

 


আপনার মন্তব্য