শিরোনাম
প্রকাশ : মঙ্গলবার, ৭ এপ্রিল, ২০২০ ০০:০০ টা
আপলোড : ৬ এপ্রিল, ২০২০ ২৩:৫৭

দুর্বৃত্তের হামলায় আহত নারী ফুটবলার সাবিনা

সাতক্ষীরা প্রতিনিধি

দুর্বৃত্তের হামলায় আহত নারী ফুটবলার সাবিনা

নারী ফুটবল লিগে জাতীয় দলের অধিনায়ক সাবিনা খাতুনের নেতৃত্বে বসুন্ধরা কিংস একের পর এক ম্যাচ জিতেই চলেছিল। পাঁচ ম্যাচে তারা প্রতিপক্ষের জালে জড়িয়েছে ৫১ গোল। প্রথম পর্বে ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা অবস্থায় করোনাভাইরাসে লিগ বন্ধ হয়ে যায়। ছুটিতে সাবিনা চলে যান সাতক্ষীরার বাসায়। করোনায় সতর্ক থাকলেও তার পরিবারের ওপর নেমে এসেছে অমানবিক নির্যাতন। রবিবার সন্ধ্যায় তার পলাশ পোল সবুজবাগ বাসায় দুর্বৃত্তরা হামলায় চালায়। এতে আহত হন সাবিনা, বাবা সৈয়দ আলী ও বোন সালমা খাতুন। এ ঘটনায় পুলিশ ইমন হোসেন ও লতা বেগমকে গ্রেফতার করেন।

ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন ও কিংসের কোচ মাহমুদা শরিফা। তারা বলেন, জাতীয় অধিনায়কের ওপর হামলা আমরা মেনে নিতে পারি না। আমরা এর বিচার চাই।

ঘটনার রাতেই সাবিনার আরেক বোন শিরিনা খাতুন বাদী হয়ে চার জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন। অপর দুই আসামি হলেন জাফর গাজী ও সোহান গাজী। জানা গেছে পারিবারিক শত্রুতার জের ধরে এ হামলা চালানো হয়েছে। ইমনের নেতৃত্বে চার জন দুর্বৃত্ত জাতীয় দলের অধিনায়ক সাবিনার বাসায় এসে অকথ্য ভাষায় গালিগালাজ ও রড নিয়ে হামলা চালায়। গুরুতর আহত সালমাকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন জাতীয় নারী দলের কোচ গোলাম রব্বানী ছোটন ও কিংসের কোচ মাহমুদা শরিফা। তারা বলেন, জাতীয় অধিনায়কের ওপর হামলা আমরা মেনে নিতে পারি না। আমরা এর বিচার চাই।


আপনার মন্তব্য