শিরোনাম
প্রকাশ : বুধবার, ৫ মে, ২০২১ ০০:০০ টা
আপলোড : ৪ মে, ২০২১ ২৩:২৯

সাকিব-মুস্তাফিজ ফিরবেন কীভাবে!

ক্রীড়া প্রতিবেদক

সাকিব-মুস্তাফিজ ফিরবেন কীভাবে!

বায়ো-বাবলে থেকেও ক্রিকেটাররা করোনা আক্রান্ত হওয়ায় আইপিএল বন্ধ করে দেওয়া হয়েছে। এদিকে ভারতের সঙ্গে বাংলাদেশের সব ধরনের যোগাযোগ আপাতত বন্ধ। তাহলে আইপিএলে খেলা দুই বাংলাদেশের তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান ফিরবেন কীভাবে?

মিডিয়াকে বিসিবির প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ক্রিকেটারদের সঙ্গে কথা বলে তাদের সমন্বয় করে বিশেষ ব্যবস্থায় দেশে ফেরানো হবে দুই ক্রিকেটারকে।

ঘরের মাঠে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা ২৩ মে। আইপিএল থেকে সাকিব-মুস্তাফিজের ফেরার কথা ১৯ মে। কিন্তু তার আগেই হঠাৎ টুর্নামেন্ট বন্ধ হয়ে যাওয়ায় সমস্যা তৈরি হয়েছে।

সরকারের নির্দেশনা অনুযায়ী ভারত থেকে বাংলাদেশে ফিরলে দুই সপ্তাহের কোয়ারেন্টাইনে করতে হবে। তবে এখন দেখে ফিরলে অনায়াসে সে সময়টা পাচ্ছেন দুই তারকা ক্রিকেটার।

কিন্তু এখন সাকিব-মুস্তাফিজ কিভাবে ফিরবেন সেটাই প্রশ্ন। মিডিয়াকে বিসিবির প্রধান নির্বাহী বলেন, ‘ফ্লাইট চালু নেই, তাদের যদি আনতে হয়, স্পেশাল অ্যারেঞ্জমেন্টে আনতে হবে বা স্পেশাল অ্যারেঞ্জমেন্টে তাদের আসতে হবে। ভারতের সঙ্গে যেহেতু ফ্লাইট বন্ধ, স্পেশাল ব্যবস্থাই লাগবে।’