শনিবার, ২৮ আগস্ট, ২০২১ ০০:০০ টা

জামালদের কিরগিজস্তান যাত্রা

ক্রীড়া প্রতিবেদক

ব্যস্ততার মধ্যে দিন কাটাতে হবে ফুটবলারদের। এএফসি কাপ সবেমাত্র খেলে এসেছে চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। কিংসের তিন ম্যাচ বাকি ছাড়া পেশাদার লিগ শেষ। তবু বিশ্রাম পাচ্ছেন খেলোয়াড়রা। তিনদলীয় টুর্নামেন্ট খেলতে বাংলাদেশ জাতীয় দল গতকাল রাতে কিরগিজস্তানের পথে ঢাকা ছেড়েছে। ৫ সেপ্টেম্বর ফিলিস্তিনের বিপক্ষে প্রথম ম্যাচ। ৭ সেপ্টেম্বর কিরগিজস্তান ও ৯ সেপ্টেম্বর স্বাগতিক অনূর্ধ্ব-২৩ দলের বিপক্ষে খেলবে। শেষ মুহুর্তে দলে একটি পরিবর্তন এসেছে। মাসুুক মিয়া জনির বদলে উত্তর বারিধারার সুমন রেজাকে স্কোয়ার্ডে রাখা হয়েছে।

মালদ্বীপে এএফসি কাপে মোহনবাগানের বিপক্ষে চোট পান জনি। মালেতেই তার এমআরআই করা হয়। সে রিপোর্ট অনুযায়ী চিকিৎসক পরামর্শ দিয়েছেন জনিকে বিশ্রামে থাকার জন্য। জনির ইনজুরিতে কপাল খুলল সুমনের।

অবশ্য তাকে না নেওয়ায় সমালোচনাও হচ্ছিল। এবার পেশাদার লিগে স্থানীয়দের মধ্যে সর্বোচ্চ গোল তারই। কী কারণে জেমি তাকে স্কোয়ার্ডের বাইরে রাখেন তা নিয়ে বিতর্ক তৈরি হয়। জামাল ভূঁইয়া ও তারিক কাজী ছাড়াও জাতীয় দলে আরও দুজন প্রবাসী ফুটবলার ডাক পেয়েছেন। এরা কানাডায় বসবাসরত রাহবার ওয়াহেদ খান ও ফ্রান্সের তাহমিদ ইসলাম।

সর্বশেষ খবর