বুধবার, ১ জুন, ২০২২ ০০:০০ টা

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডে ক্রীড়াঙ্গনের তারকারা

ক্রীড়া প্রতিবেদক

বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ডে ক্রীড়াঙ্গনের তারকারা

সোমবার জমকালো আয়োজনের মধ্যদিয়ে অনুষ্ঠিত হলো ‘বসুন্ধরা মিডিয়া অ্যাওয়ার্ড ২০২১’ অনুষ্ঠান। ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরায় (আইসিসিবি) এ অনুষ্ঠান আলোকিত হয়ে ওঠে আমন্ত্রিত অতিথিদের আগমনে।

বসুন্ধরা কিংস গ্রুপের নিজস্ব ক্লাব হলেও দেশের জনপ্রিয় দুই ক্লাব শেখ রাসেল ক্রীড়া চক্র ও শেখ জামাল ধানমন্ডি ক্লাবের পৃষ্ঠপোষক বসুন্ধরা গ্রুপই।

ক্রীড়াবিদ ও সংগঠকদের সঙ্গে বসুন্ধরা গ্রুপের অন্তরঙ্গতা কারও অজানা নেই। তাই এ গ্রুপের অনুষ্ঠানে খেলোয়াড়রা থাকবেন না, তা কি হয়। শত ব্যস্ততার মধ্যে মিডিয়া অ্যাওয়ার্ড অনুষ্ঠান দেখতে ছুটে এসেছিলেন তারকা খেলোয়াড়রা। এসেছিলেন আইসিসি ট্রফি জয়ী অধিনায়ক আকরাম খান, বিসিবি পরিচালক জালাল ইউনুস, বিসিবি মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম।

জাতীয় দলের সাবেক তারকা ফুটবলার আবদুল গাফফার, শফিকুল ইসলাম মানিক ছাড়াও এসেছিলেন স্ত্রীসহ জাতীয় দলের সাবেক তিন অধিনায়ক কায়সার হামিদ, ছাইদ হাছান কানন ও মামুনুল ইসলাম ও জুলফিকার মাহমুদ মিন্টু। ’৭০ ও ’৮০-র দশকে হকির মাঠ কাঁপানো খেলোয়াড় বায়োজিদ হায়দার, সাবেক দুই অধিনায়ক আবু জাফর তপন, মামুন উর রশিদ এবং রফিকুল ইসলাম কামাল মনোমুগ্ধকর অনুষ্ঠান উপভোগ করেন।

সর্বশেষ খবর