শিরোনাম
প্রকাশ : ১৭ নভেম্বর, ২০১৯ ১৪:৪০

বঙ্গবন্ধু বিপিএলের ড্রাফটে জার্মান ক্রিকেটার

অনলাইন প্রতিবেদক

বঙ্গবন্ধু বিপিএলের ড্রাফটে জার্মান ক্রিকেটার
ক্রেগ মেসেদে

বঙ্গবন্ধু বিপিএলের প্লেয়ার্স ড্রাফট আজ রবিবার। সাত দলের এই টি-২০ টুর্নামেন্টের ৪৩৯ বিদেশি ক্রিকেটার ও ১৮১ দেশি ক্রিকেটারের প্লেয়ার্স ড্রাফট শুরু আজ সন্ধ্যা ৬টায় রেডিসন ব্লু হোটেলে। 

টুর্নামেন্ট শুরু হবে ১১ ডিসেম্বর এবং মনোজ্ঞ উদ্বোধন ৮ ডিসেম্বর। নিষিদ্ধ থাকায় এবারই প্রথম খেলতে পারছেন না সাকিব আল হাসান। 

আজ সন্ধ্যায় অনুষ্ঠিতব্য বিপিএলের প্লেয়ার ড্রাফটে রয়েছে এক জার্মান ক্রিকেটারেরও। তার নাম ক্রেগ মেসেদে। দক্ষিণ আফ্রিকায় জন্ম নেওয়া মেসেদে খেলেন জার্মান জাতীয় ক্রিকেট দলে। জার্মান এ অলরাউন্ডার ইংল্যান্ডের ঘরোয়া টি-টোয়েন্টি ক্রিকেটে বেশ পরিচিত। 

ইংলিশ ক্রিকেটে আগে খেলতেন সমারসেটে। বর্তমানে খেলছেন গ্ল্যামারগনের হয়ে। ২৭ বছর বয়সী এই মেসেদেই এবার বিপিএলে খেলোয়াড়দের ড্রাফট তালিকায় জায়গা পাওয়া একমাত্র জার্মান ক্রিকেটার। তিনি রয়েছেন 'ডি' ক্যাটাগরিতে।

এবারের টুর্নামেন্টের এবারের সাত দল হলো-যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন, প্রিমিয়ার ব্যাংক খুলনা টাইগার্স, রংপুর রেঞ্জার্স, সিলেট থান্ডার্স, কুমিল্লা ওয়ারিয়র্স এবং চট্টগ্রাম ওয়ারিয়র্স। গতকাল শনিবার সন্ধ্যায় বঙ্গবন্ধু বিপিএলের লোগো উন্মোচিত করেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।


বিডি-প্রতিদিন/ সিফাত আব্দুল্লাহ


আপনার মন্তব্য