শিরোনাম
প্রকাশ : ২০ জানুয়ারি, ২০২০ ০১:৫৮

আবারও পয়েন্ট খোয়াল ইন্টার মিলান

অনলাইন ডেস্ক

আবারও পয়েন্ট খোয়াল ইন্টার মিলান

ইতালিয়ান সিরি 'আ' লিগে টানা দ্বিতীয় ম্যাচে পয়েন্ট খোয়াল ইন্টার মিলান। লেচ্চের বিপক্ষে জয় পেলে জুভেন্টাসকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে ওঠতে পারতো ইন্টার। কিন্তু ম্যাচে এগিয়ে থেকেও লেচ্চের মাঠে ১-১ ব্যবধানে ড্র' করেছে নেরাজ্জুরিরা। 

লেচ্চের মাঠে ম্যাচের শুরু থেকে বলের দখল নিয়ে একের পর এক আক্রমণে ওঠে আন্তনিও কন্তের দল। কিন্তু কোনোভাবেই লেচ্চের রক্ষণদেয়াল ভাঙতে পারছিলেন না লওতারো মার্তিনেজ-রোমেলু লুকাকোরা। শেষ পযর্ন্ত গোলশূন্য ড্র নিয়ে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরে এসে ৭১ মিনিটে কাঙ্ক্ষিত গোলের দেখা পায় কন্তের শিষ্যরা। ইতালিয়ান ডিফেন্ডার ক্রিশ্চিয়ানো বিরাগচির পাস থেকে নেরাজ্জুরিদের এগিয়ে দেন আরেক ইতালিয়ান ডিফেন্ডার আলেসান্দ্রো বাস্তোনি। 

কিন্তু ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি ইন্টার। ৭৮ মিনিটে মার্কো মানকসোর গোলে সমতায় ফেরে লেচ্চে। বাকি সময়ে গোলের জন্য মরিয়া হয়ে আক্রমণ চালালেও আর গোলের দেখা পায়নি কন্তের দল। দু’দল মাঠ ছাড়ে পয়েন্ট ভাগাভাগি করে। 

লেচ্চের বিপক্ষে ড্র করলেও আগের দ্বিতীয় স্থান ধরে রেখেছে তারা। ২০ ম্যাচে নেরাজ্জুরিদের পয়েন্ট ৪৭। অন্যদিকে, সমান সংখ্যক ম্যাচ খেলে জুভেন্টাসের সংগ্রহ ৪৯ পয়েন্ট।


বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য