শিরোনাম
প্রকাশ : ৫ মে, ২০২১ ০৮:৫৪
আপডেট : ৫ মে, ২০২১ ১১:১৭
প্রিন্ট করুন printer

করোনায় ফের পাকিস্তানের বাইরে যাচ্ছে পিএসএল!

অনলাইন ডেস্ক

করোনায় ফের পাকিস্তানের বাইরে যাচ্ছে পিএসএল!

করোনার কারণে গত মার্চে কিছু ম্যাচ হওয়ার পর স্থগিত হয়ে যায় পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টোয়েন্টি লিগ পিএসএল। তাই পিএসএলের বাকি ম্যাচগুলো করাচি থেকে সংযুক্ত আরব আমিরাতে সরিয়ে নিতে উদ্যোগী হয়েছে টুর্নামেন্টের ছয় ফ্র্যাঞ্চাইজি।

পাকিস্তান ক্রিকেট বোর্ডকে (পিসিবি) ইতিমধ্যে প্রস্তাব দিয়েছে, যেন পিএসএলের বাকি ম্যাচগুলো সংযুক্ত আরব আমিরাতে করা হয়। আর সেটা হলে ফের পাকিস্তানের বাইরে আয়োজিত হবে পিএসএল।

গত সপ্তাহেই পিএসএলের ছয় ফ্রাঞ্চাইজির পক্ষে একটি চিঠি পাঠানো হয় পিসিবিকে। যেখানে লেখা ছিল, পাকিস্তানে করোনার বর্তমান পরিস্থিতি পর্যালোচনা করে পিএসএলের বাকি ম্যাচ যেন সংযুক্ত আরব আমিরাতে করা হয়। পিসিবি এই বিষয়ে ভাবনাচিন্তা করবে বলেও জানিয়েছে।

২ জুন থেকে পিএসএল ফের শুরু হওয়ার কথা। চলবে ১৪ জুন পর্যন্ত। ১৬-১৮ জুন প্লে অফের ম্যাচ হওয়ার কথা। আর ফাইনাল হওয়ার কথা ২০ জুন। এর আগে ২৩ মে পিএসএলের বিভিন্ন দলে খেলোয়াড়দের যোগ দেওয়ার কথা। নিয়ম মেনে সাত দিনের কোয়ারেন্টাইন থাকতে হবে প্রত্যেককে।

এর আগে ১৪টি ম্যাচ হওয়ার পর করোনার জন্য পিএসএল বন্ধ করে দিতে হয়। ২০ ফেব্রুয়ারি থেকে ৩ মার্চের মধ্যে ১৪টি ম্যাচ হয়েছিল। এরপর খেলোয়াড়, সাপোর্ট স্টাফেরা করোনায় আক্রান্ত হতে থাকলে টুর্নামেন্টটি স্থগিত করা হয়।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর