শিরোনাম
প্রকাশ : ১৭ জুলাই, ২০২১ ১৬:১৯
আপডেট : ১৭ জুলাই, ২০২১ ২১:৫৯
প্রিন্ট করুন printer

নারী লিগে ফের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস

অনলাইন ডেস্ক

নারী লিগে ফের চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস
Google News

এক ম্যাচ হাতে রেখেই মেয়েদের প্রিমিয়ার লিগের শিরোপা জিতল বসুন্ধরা কিংস। ১৩ ম্যাচে পুরো ৩৯ পয়েন্ট নিয়েই তারা চ্যাম্পিয়ন হয়েছে। এই নিয়ে লিগে দুইবার অংশ নিয়ে দুইবারই চ্যাম্পিয়ন হয়েছে কিংস কন্যারা। 

আজ শনিবার বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে জামালপুর কাচারিপাড়া একাদশকে বসুন্ধরার মেয়েরা গোলবন্যায় ভাসিয়েছে। কিংসদের ১৮ গোলের বিপরীতে একটাও গোল দিতে পারেনি কাচারীপাড়া একাদশ!

চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যেই জাতীয় দলের অধিকাংশ খেলোয়াড় নিয়ে বড় বাজেটের দল গড়েছিল বসুন্ধরা। মেয়েদের লিগে নাম লেখানোর পর এখন পর্যন্ত একটি ম্যাচেও তারা হারেনি। আজ শিরোপা নিশ্চিতের ম্যাচে কৃষ্ণা রানী সরকার ৫টি, শামসুন্নাহার জুনিয়র ৪টি করে গোল করেন। জোড়া গোল করেছেন সানজিদা; একটি করে গোল মনিকা চাকমা, আনাই মগিনি ও সুমাইয়া মাতুসিমার। অন্য গোলটি আত্মঘাতী। লিগে এখন পর্যন্ত ২৪ গোল করে সর্বোচ্চ গোলদাতা হয়েছেন কৃষ্ণা।

পুরো টুর্নামেন্টে ১৩ ম্যাচ খেলে কিংস কন্যারা গোল দিয়েছে ১০৭টি! খেয়েছে মাত্র একটি। প্রথম পর্বে আতাউর রহমান ভূঁইয়া স্পোর্টিং ক্লাবের বিপক্ষে ১-০ ও দ্বিতীয় পর্বে ৩-০ গোলে জয় পায় বসুন্ধরা। এই একটি দল ছাড়া তাদের আর কেউ চ্যালেঞ্জ করতে পারেনি। বাকিদের গোল বন্যায় ভাসিয়েছেন সাবিনারা। আগামী পরশু নাসরিন স্পোর্টস একাডেমির বিপক্ষে কিংসদের শেষ ম্যাচ। যদিও সেটা নিয়মরক্ষার। 

উল্লেখ্য, সর্বশেষ লিগে ১২টি ম্যাচে ১১৯ গোল করেছিল বসুন্ধরা কিংস।

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর