২১ সেপ্টেম্বর, ২০২১ ২২:২৯

"মনে হচ্ছে, আমি মারা যাওয়ার আগ পর্যন্ত আর কেউ এ পদটা নিতে চাইবে না"

অনলাইন ডেস্ক

সংগৃহীত ছবি

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন বলেন, আসলে আমি আপনাকে একটা কথা বলি। আমি যদি এখানে থাকি, আমার একটা জিনিস মনে হচ্ছে যে, এই জায়গাটায় আমি মারা যাওয়ার আগ পর্যন্ত আর কেউ এ পদটা নিতে চাইবে না।

মঙ্গলবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে বোর্ড মিটিং শেষে সাংবাদিকদের উদ্দেশে এ সব কথা বলেন বিসিবি সভাপতি।

এ সময় তিনি আরও বলেন, আমি চাই আমার বোর্ডে যারাই আসুক তাদের উচিত চ্যালেঞ্জ নেওয়া যে আমি প্রেসিডেন্ট হতে চাই। অন্তত বলুক, এখন তো কেউ বলেও না। এটা ভালো দিক না।'

বিসিবি সভাপতি বলেন, 'আপনাদেরকে এটুক বলতে পারি। কারোর জন্য কিছু আটকে থাকে না, আমাদের একটা গাইডলাইন থাকা উচিত যেখানে নতুন নতুন যারা দায়িত্ব নিবে। লিডারশিপ গ্লো করার উচিত এবং বাংলাদেশে লিডারশিপের অভাব নেই। কিছু কারণে কেউ আসতে চায় না। ডাইরেক্টর হতে কিন্তু সবাই চায়। এমন কেউ নাই যে ডাইরেক্টর হতে চায় না। কিন্তু প্রেসিডেন্ট পদের কথাটা বললে আর কেউ নাম বলে না। কেন বলে না জানি না। আমি চাইব নতুন কেউ আসুক। আমি তাকে পুরো সাপোর্ট করব।'

সভাপতি পদে টানা দুই মেয়াদে ৮ বছর ধরে দায়িত্ব পালন করছেন নাজমুল হাসান পাপন। তার আমলে দেশের ক্রিকেটের লক্ষণীয় উন্নতি হয়েছে। বাংলাদেশ দল এখন শক্তিশালী ক্রিকেট দলগুলোর একটি। আর্থিকভাবে সমৃদ্ধ হয়েছে বোর্ড। আবার ক্রিকেটীয় বিষয়ে নাক গলিয়ে তিনি সমালোচিতও হয়েছেন। এবার তিনি তৃতীয় মেয়াদে আরও একটি নির্বাচনের সামনে দাড়িয়ে আছেন।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর