২ অক্টোবর, ২০২১ ১৪:৪২

গেইলের আইপিএল না খেলা নিয়ে যা বললেন পিটারসেন

অনলাইন ডেস্ক

গেইলের আইপিএল না খেলা নিয়ে যা বললেন পিটারসেন

ক্রিস গেইল

বিশ্বকাপের প্রস্তুতির জন্য ভারতীয় প্রিমিয়ার লিগ (আইপিএল) এর জৈব বলয় ছেড়েছেন ‘ইউনিভার্স বস’ ক্রিস গেইল। টুর্নামেন্টের সবচেয়ে গুরুত্বপূর্ণ সময়ে দল ছেড়ে দেওয়ার পিছনে পাঞ্জাব কিংসের গেইলের প্রতি কুব্যবহারের প্রধান কারণ বলে মনে করছেন প্রাক্তন ইংল্যান্ড তারকা কেভিন পিটারসেন।

গেইল নিজেকে প্রমাণ করলেও কোন সময়েই তাকে পাকাপাকিভাবে দলে সুযোগ দেওয়া হয়নি। রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে তাকে তার ৪২তম জন্মদিনে বাদ দেওয়া হয়, যা সুনীল গাভাস্কার, পিটারসেনের মতো প্রাক্তন ক্রিকেটাররা মানতে পারেননি। এ মৌসুমে গেইল ১০ ম্যাচে ১৯৩ রান করেছেন। তবে নিজের পছন্দের ওপেনিং পজিশন না, তাকে ব্যাট করতে হয়েছে তিন নম্বরে।

এই সব মিলিয়ে চাপা ক্ষোভের কারণেই ওয়েস্ট ইন্ডিয়ান মহাতারকা দল ছেড়ে চলে গেছেন বলে দাবি পিটারসেনের। টুর্নামেন্ট সম্প্রচারকারী সংস্থার হয়ে পর্যালোচনায় তিনি বলেন, ‘ওর সঙ্গে ওর পরিবেশে একেবারেই ভাল ব্যবহার করা হয়নি। ওর হয়তো মনে হচ্ছে দল ওর ব্যবহার করেই ওকে ছেড়ে দেবে। ওকো তো ওর জন্মদিনেও দলে সুযোগ না দিয়ে একঘরে করে দেওয়া হয়েছিল। গেইল যদি কোনকিছুতে খুশি না হয়, তাহলে ওকে ওর মর্জিতে ও যা চাইছে, তাই করতে দেওয়া হোক।’


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর