শিরোনাম
২১ অক্টোবর, ২০২১ ০৯:২০

রোনালদোর হেডে রক্ষা পেল ম্যানইউ

অনলাইন ডেস্ক

রোনালদোর হেডে রক্ষা পেল ম্যানইউ

রোনালদোর হেডে রক্ষা পেল ম্যানইউ

উয়েফা চ্যাম্পিয়নস লিগের প্রথম ম্যাচে হেরে বসেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। তবে দ্বিতীয় ম্যাচে জয় তুলে নেয়। তৃতীয় ম্যাচে ঘরের মাঠে আটালান্টার বিপক্ষে হোঁচট খেতে যাচ্ছিলো রেড ডেভিলসরা। শেষ মুহূর্তে ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে রক্ষা পায় ম্যানইউ।

বুধবার রাতে আটালান্টার বিপক্ষে ম্যাচের শুরুতেই পড়েছিল ম্যানইউ। এরপর মার্কাস রাশফোর্ড, হ্যারি ম্যাগুইর ও ক্রিশ্চিয়ানো রোনালদোর গোলে ৩-২ ব্যবধানে জয় পেয়েছে রেড ডেভিলসরা। তাদের তিনটি গোলই এসেছে দ্বিতীয়ার্ধে।

এই জয়ে ৩ ম্যাচ থেকে ৬ পয়েন্ট সংগ্রহ করে ‘এফ’ গ্রুপের পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে ম্যানইউ। ৪ পয়েন্ট করে নিয়ে আটালান্টা দ্বিতীয় ও ভিয়ারিয়াল তৃতীয় স্থানে আছে। প্রথম ম্যাচে ম্যানইউকে হারানো ইয়াং বয়েজ ৩ পয়েন্ট নিয়ে আছে তলানিতে।

ঘরের মাঠে ম্যাচের ১৩ মিনিটেই পিছিয়ে পড়ে রোনালদো-রাশফোর্ডরা। এ সময় আটালান্টার মারিও পাসালিক গোল করে এগিয়ে নেন দলকে। এর ১৩ মিনিট পর ব্যবধান দ্বিগুণ করেন মেরিহ দেমিরাল। তাতে ২-০ গোলে এগিয়ে থেকেই বিরততে যায় তারা।

বিরতির পর অবশ্য আর জালের নাগাল পায়নি আটালান্টা। অন্যদিকে ওলে গুনার শুলসারের শিষ্যরা তিন-তিনবার বল জালে জড়ায়।

বিরতির পর ৫৩ মিনিটে মার্কাস রাশফোর্ড গোল করে ব্যবধান কমান। ৭৫ মিনিটে হ্যারি ম্যাগুইরের গোলে ফেরে সমতা। আর ৮১ মিনিটে হেডে গোল করে ম্যানইউকে জেতান ক্রিশ্চিয়ানো রোনালদো। এ সময় বাম দিক থেকে লুক শ’র ক্রসে বক্সের মধ্যে লাফিয়ে উঠে মাথা লাগিয়ে বল জালে জড়িয়ে ম্যানইউকে জেতান সিআর৭।

বিডি প্রতিদিন/কালাম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর