২ অক্টোবর, ২০২২ ১২:০৬

রোনালদোর সঙ্গে জমে গেছে আন্তোনির রসায়ন

অনলাইন ডেস্ক

রোনালদোর সঙ্গে জমে গেছে আন্তোনির রসায়ন

রোনালদো-আন্তোনি।

মাত্রই কয়েকমাস হলো ম্যানচেস্টার ইউনাইটেডে পা রেখেছেন আন্তোনি। এর মধ্যে আবার আন্তর্জাতিক বিরতিও ছিল। ইউনাইটেডে এখনও তার গায়ে নবীনের গন্ধ। তবে ক্রিস্তিয়ানো রোনালদোর সঙ্গে এই কইয়েকদিন কাটিয়েই ভালো লাগার শেষ নেই তার। ব্রাজিলিয়ান এই উইঙ্গারের মনে হচ্ছে, রোনালদোকে যেন অনেক দিন ধরেই চেনেন তিনি।

এবার গ্রীষ্মের দলবদলের একদম শেষ পর্যায়ে আয়াক্স আমস্টারডাম থেকে আন্তোনিকে নিয়ে আসে ইউনাইটেড। নতুন ক্লাবের হয়ে অভিষেক রাঙান গোল করে। অবদান রাখেন আর্সেনালের বিপক্ষে দলের দারুণ জয়ে। ক্লাবে যোগ দেওয়ার কদিন পরই তিনি রোনালদোকে নিয়ে তার রোমাঞ্চের কথা বলেছিলেন। ২২ বছর বয়সী উইঙ্গার এবার ইএসপিএন ব্রাজিলকে বললেন, পর্তুগিজ মহাতারকার সঙ্গে তার রসায়নও বেশ জমে গেছে।

তিনি বলেন, আমি দারুণ খুশি রোনালদোর সংস্পর্শ পেয়ে এবং তাকে সেটা বলেছিও। আমরা সবসময়ই কথা বলি, আমি তখন এটা তাকে বারবার বলি। তিনিও আমাকে সবসময় স্বচ্ছন্দে রাখেন এবং স্বস্তির একটা আবহ রাখেন। আমার মনে হয়, তাকে যেন অনেক দিন ধরে চিনি। এটাও তাকে বলেছি আমি।

দূর আকাশের তারকাকে নাগালে পেয়ে গেলে যেমন বিস্ময় ও উচ্ছ্বাসটা হয় বাঁধনহারা, আন্তোনির বাস্তবতাও অনেকটা সেরকমই। ছেলেবেলার স্বপ্নের তারকার সঙ্গে তার সময়টা কাটছে স্বপ্নের মতোই।

আন্তোনি বলেন, রোনালদোর ভ্রমণটা অসাধারণ। তরুণদের জন্য উদাহরণ মেলে ধরার অনেক রসদ তার আছে। আমার ভাবনায় প্রায়ই উঁকি দেয়, আমরা ভিডিওগেমসে তাকে নিয়ে খেলেছি, টিভির পর্দায় দেখেছি, এখন আমি তার পাশে, তার সঙ্গে সময় কাটাচ্ছি। আমার জন্য এটা অনেক বড় পুরস্কার।

তিনি আরও বলেন, আমার বয়স এখনও কম। মাত্র ২২ বছর। সময়টা এখন শেখার এবং রোনালদোর কাছ থেকে অনেক শিখছি।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর